আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

জাতীয় পার্টিতে কোন সুবিধাবাধীদের স্থান নেই- রংপুরে এরশাদ

মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০১৬, দুপুর ০৩:৫৪

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ  মঙ্গলবার সকালে রংপুর মহানগরীর দর্শনায় নিজ ভবন পল্লী নিবাসে রংপুর মহানগর জাতীয় মটর শ্রমিক পার্টির নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাতকালে এসব কথা বলেন।

সাবেক প্রেসিডেন্ট এরশাদ আরোও বলেন, ক্ষমতার লোভে কিছু লোক অন্য দল থেকে জাতীয় পার্টিতে এসেছিল। সুবিধা না পাওয়ায় তারা জাতীয় পার্টি ছেড়ে চলে গেছে। জাতীয় পার্টিতে কোন সুবিধাবাধীদের স্থান নেই। এ সময় তিনি জাতীয় মটর শ্রমিক পার্টির নেতাকর্মীদের সংগঠনকে শক্তিশালী করার জন্য নির্দেশ দেন। সাক্ষাতকালে জাতীয় পার্টি রংপুর জেলা আহবায়ক কমিটির আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব মোফাজ্জল হোসেন মাষ্টার, সদস্য সচিব সাবেক এমপি হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াছির, জাতীয় মটর শ্রমিক পার্টি রংপুর মহানগর কমিটির সভাপতি রবিউল ইসলাম ড্রাইভার ও সাধারন সম্পাদক শহিদুল ইসলাম ড্রাইভার, সহ-সভাপতি দাউদ আলী মন্ডল, আজিজার রহমান, সাংগঠনিক সম্পাদক সাইদুর ইসলাম বাবু, অর্থ সম্পাদক আনিছুর রহমান, সড়ক সম্পাদক মোহসীন আলী, সুমন মিয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আসাদুর ইসলাম, জাতীয় মটর শ্রমিক পার্টি মর্ডাণ মোড় শাখার সভাপতি রুস্তম আলী, সাধারন সম্পাদক রফিকুর ইসলাম,কার্যকরী সভাপতি মান্নান মিয়া, সহ সভাপতি রাজু আহমেদ ও রাজু মিয়া, সহ সম্পাদক সোহেল রানা, হাসমত আলী, সাংগাঠনিক সম্পাদক নশিদুর ইসলাম, অর্থ সম্পাদক মিদুল মিয়াসহ জাতীয় মটর শ্রমিক পার্টি রংপুর মহানগর ও অন্যান্য শাখা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied