আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

এক মঞ্চে এরশাদ-রওশন

রবিবার, ১ মে ২০১৬, বিকাল ০৬:১২

রোববার পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মে দিবস পালন উপলক্ষে জাতীয় শ্রমিক পার্টি আয়োজিত এক সমাবেশে তাদের একই মঞ্চে উপস্থিত হতে দেখা গেছে।

এতে জাপার কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরও উপস্থিত আছেন।

চলতি বছরের ১৭ জানুয়ারি এরশাদ রংপুরে এক সংবাদ সম্মেলনে ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদেরকে (জিএম কাদের) কো-চেয়ারম্যান ঘোষণা করেন। এতে ক্ষুব্ধ হয়ে পরদিনই অর্থাৎ ১৮ জানুয়ারি রওশনকে দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন ঘোষণা করে তার পন্থি হিসেবে পরিচিত জাপার একাংশ।

এ নিয়ে এরশাদ-রওশন দ্বন্দ্ব চরম আকার ধারণ করে। তারা এতদিন একে অপরের সব কর্মসূচি বর্জন করে পাল্টাপাল্টি কর্মসূচি পালন করে আসছিলেন। কো-চেয়ারম্যান না করা হলে কাউন্সিল করতে না দেয়াসহ পাল্টা ব্যবস্থা নেয়ার হুমকি দিয়েছিলেন রওশনপন্থিরা।

উদ্বুদ্ধ পরিস্থিতির তিন মাসের মাথায় স্ত্রী রওশন এরশাকে সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা করার পর দ্বন্দ্বের পরিসমাপ্তি টানেন হুসেইন মুহম্মদ এরশাদ।

মন্তব্য করুন


 

Link copied