আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

পঞ্চগড় সড়ক ও জনপথের দখল হওয়া নয়ঞ্জলির স্থাপনা উচ্ছেদ

শুক্রবার, ২০ মে ২০১৬, দুপুর ১১:১১

বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় সদর থানার সহকারী কমিশনার (ভূমি) সামিউল ফেরদৌস পুলিশ নিয়ে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। সহকারী কমিশনার (ভূমি) সামিউল ফেরদৌস জানান, পঞ্চগড় জেলা শহরের ডোকরোপাড়া এলাকায় সরকারি খাদ্য গুদাম সংলগ্ন এশিয়া মহাসড়কের পাশে থাকা সড়ক ও জনপথ বিভাগের খালটি (নয়ঞ্জলি) একটি মহল দখল করে দোকানপাট নির্মান করেছিল। কিন্তু বর্তমান রেকর্ড অনুযায়ী জায়গাটি মূলত পঞ্চগড় সড়ক ও জনপথ বিভাগের। তাদেরকে ১ মাসের মধ্যে সড়ক ও জনপথ বিভাগের জায়গা থেকে স্থাপনাগুলো সরিয়ে নিয়ে যাওয়ার জন্য চিঠি প্রেরণ করা হয়। কিন্তু তারা তা সরিয়ে নেয়নি। পরে পুনরায় ৭ দিনের মধ্যে জায়গাটি খালি করে দেয়ার জন্য চিঠি প্রেরণ করা হয়। কিন্তু তারপরও তারা স্থাপনাগুলো সরিয়ে না নেয়ায় আমরা সরকারি সম্পদ রক্ষায় উচ্ছেদ অভিযান পরিচালনা করি। জায়গা দখলমুক্ত করে সড়ক ও জনপথ বিভাগকে বুঝিয়ে দেয়া হয়েছে। উদ্ধার হওয়া জায়গায় তাৎক্ষণিকভাবে সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে বৃক্ষ রোপন করা হয়েছে।

উচ্ছেদ অভিযানে অন্যদের মধ্যে সহকারী পুলিশ সুপার (সার্কেল) কফিল উদ্দিন, পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম, ওসি তদন্ত মোহছে উল গণি, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী নুরুল আলম উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত দুই মাস আগে হঠাৎ করেই সড়ক ও জনপথ বিভাগের ওই জায়গাটি নিজেদের দাবি করে দখল করে বসে পঞ্চগড় জেলা শহরের ডোকরোপাড়া এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেন। দিন দুপুরে জায়গাটি দখল করে দোকানপাটসহ স্থায়ী স্থাপনা নির্মাণ করে। দখল হওয়া জায়গাটি উদ্ধার হওয়ায় সন্তোষ প্রকাশ করেছে এলাকাবাসি।

মন্তব্য করুন


 

Link copied