আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

নাগেশ্বরীতে একটি গ্রামের ১৯ বাড়ি পুড়ে ছাই, আহত ১০

সোমবার, ২৩ মে ২০১৬, রাত ১১:১৪

এতে নগদ অর্থ, ধান, পাট ও অন্যান্য আসবাবপত্র মিলে অর্ধ কোটিরও বেশি টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নাগেশ্বরী থেকে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর মধ্যে নিমিষেই ছাই হয় গ্রামটি। রাত সাড়ে ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষতিগ্রস্থ বাড়িঘর পরিদর্শণ করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যে ছয়টার দিকে উপজেলার হাসনাবাদ ইউনিয়নের ফকিরেরহাট ক্ষত্রিয়পাড়া গ্রামের যতিশ চন্দ্র বর্মনের বাড়ী সোলারের প্যানেলের ব্যাটারী হঠাৎ করে বিস্ফোরিত হয়ে ঘরে আগুন ধরে।

অল্প সময়ের মধ্যে পুড়ে যায় গ্রামের ১৯টি বাড়ি। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুনে পুড়ে ছাই হয়ে যায়। যতিন্দ্র চন্দ্র বর্মনের তিনটি ঘরসহ একশ মন ধানও ও নগদ ২০হাজার টাকা, মাধব চন্দ্রের তিনটি টিনের ঘর, ৫ মন ধান ও অর্থ ৫০হাজার, মিলন চন্দ্রের ৃটি ঘর, ৫০মন ধান টাকা ২০হাজার, যাদব চন্দ্রের দুইটি ঘর, ৩০মন ও ১০হাজার টাকা, কালিদাস চন্দ্রের দুইটি দুইটি ঘর, ৪০মন ধান, ২০হাজার টাকা, জগদিস চন্দ্রের তিনটি ঘর, ৫০ মন ধান, ১৫হাজার টাকা, সুধাসনের তিনটি ঘর ৫০ মন ধান, দুই লাখ টাকা, রতন চন্দ্রের দুইটি ঘর ২৫ মন ধান এক লাখ টাকা, রবী চন্দ্রের তিনটি ঘর, ৫০মন ধান ও দুই লাখ টাকা দিনবন্ধুর দুইটি ঘর ও ৫০ মন ধান পুরো দমে পুড়ে যায়। সুজন চন্দ্র, তরুবালা, দিপক চন্দ্র, যতিন চন্দ্র, গোপাল চন্দ্র, স্বরদীনি, সুকুমার রায়, পূর্ণ চন্দ্র ও দেওবন্দ্র নাথের বাড়ি ঘর আংশিক ভাংচুর করে রক্ষা করা হয়।

বাড়িগুলোর স্বর্ণালংকার, আসবাবপত্র, ধান-পাট ব্যবসায়ী সুজন বর্মনের ঘরে থাকা নগদ সাত লক্ষ টাকাসহ প্রায় পঞ্চাশ লক্ষাধিক টাকার মালামাল সম্পুর্নরুপে ভস্মিভুত হয়। আহত হয় প্রতিবেশি আজিজুল ইসলাম, সন্তোষ চন্দ্র, নুর ইসলাম, সাধন চন্দ্রসহ অন্তত ১০ জন। নাগেশ্বরী ফায়ার সার্ভিস স্টেশনের শ্টেশন অফিসার আশরাফুল আলম বলেন, যত দ্রুত সম্ভব ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। খবর পাওয়ার আগে বেশি ক্ষতি হয়েছে।

হাসনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান সরকার বলেন, দ্রুত তালিকা করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দেয়া হয়েছে। তিনি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মো. রহমতুল্লাহ জানান, ক্ষতিগ্রস্থদের তালিকা পেয়েছি। রাতে ঘটনাস্থল পরিদর্শণ করেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

মন্তব্য করুন


 

Link copied