আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

নাটোরে কালীমন্দিরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

মঙ্গলবার, ২৪ মে ২০১৬, দুপুর ০৩:১৭

এ সময়ে মন্দির চত্বরে লাগানো আম গাছগুলো ভেঙ্গে ও উপড়ে ফেলেছে তারা। তবে মন্দিরে কোন প্রতিমা বা বৈদ্যুতিক সংযোগ না থাকায় বড় কোন দুর্ঘটনা ঘটেনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মন্দির পরিদর্শন করেছে। এ ঘটনায় নলডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার ভোরে উপজেলার শ্যামনগর কালী মন্দিরে এই ঘটনাটি ঘটে।

মন্দির কমিটির সভাপতি নারায়ন চন্দ্র দাস ও এলাকাবাসী জানায়, সোমবার রাতে স্থানীয়রা  মন্দিরের দরজায় তালা দিয়ে চলে যায়। ভোর রাতে মন্দিরের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা দরজা খুলে ভেতরে প্রবেশ করে এবং আগুন জ্বলতে দেখতে পায়। পরে তারা আগুন নিভিয়ে ফেলে। এরই মধ্যে মন্দিরের ভেতরে কাঠের এবং বাঁশের কিছু খুঁটি ও তীর পুড়ে যায়। তবে মন্দিরে কোন প্রতিমা বা বৈদ্যুতিক সংযোগ না থাকায় বড় কোন দুর্ঘটনা ঘটেনি। এ ঘটনার পর থেকে এলাকায় চাপা ক্ষোভ দেখা গেলেও কোন প্রকার উত্তেজনা দেখা যায়নি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, উপজেলার শ্যামনগরের কালীমন্দিরে পেট্রল দিয়ে আগুন ধরানোর অভিযোগ পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছে পুলিশ। এটা কোন সাম্প্রদায়িক ঘটনা নয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘটনাটি স্থানীয়দের সঙ্গে মন্দির কমিটির সদস্যদের কোন বিরোধের জেরে ঘটে থাকতে পারে।

মন্তব্য করুন


 

Link copied