আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

চাঁপাইনবাবগঞ্জে আম উৎসব

বুধবার, ২৫ মে ২০১৬, বিকাল ০৫:০১

এই উপলক্ষ্যে আজ বুধবার সকালে গোমস্তাাপুর উপজেলার রহনপুরে আমবাজার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস। অপরদিকে বিকেল ৪টায় জেলা শহরের শান্তি মোড়ে আম উৎসব পালিত হয়।

জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম এই উৎসবের উদ্বোধন করেন। অনুষ্ঠানে জেলার আম ব্যবসায়ীরা এবার আমে কোনোরকম রাসায়নিক দ্রব্য না মেশানোর অঙ্গীকার করে বিষমুক্ত আম বাজারজাত করণে রাসায়নিকের নামে কোনো হয়রানি না করার আহবান জানিয়েছেন।

এসময় জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম জানান, জেলার আম পরিবহনে কোনো রকম হয়রানি না করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে।

এদিকে, আজ বুধবার চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন আমবাজারে গোপালভোগ আম ১৫শ’ থেকে ১৭’শ টাকা মণ দরে বিক্রি হয়েছে। উল্লেখ্য, জেলায় প্রায় সাড়ে ২৪ হাজার হেক্টর আমবাগানে প্রায় দুই লাখ মেট্রিক টন আম উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied