আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

নিষিদ্ধ প্রেমের গল্পে' উত্তেজনা ছড়াবেন সিমলা [ভিডিও]

শনিবার, ২৮ মে ২০১৬, দুপুর ১১:২১

চলচ্চিত্র, বিজ্ঞাপন এবং নাটক কোনো জায়গাতেই তার উপস্থিতি দেখা যায়নি। এবার হয়তো সুদিন ফিরছে এ নায়িকার। হারিয়ে যাওয়া সেই সিমলা আবার ফিরছেন চলচ্চিত্রে।

সিমলা অভিনীত নতুন সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ শিগগিরই সেন্সর বোর্ডে জমা পড়বে বলে জানা গেছে। ছবির ট্রেইলার ইতিমধ্যেই ইউটিউবে মুক্তি পেয়েছে। ট্রেইলরে বেশ অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায় সিমলাকে।

সম্প্রতি বিদেশ থেকে ফিরে ফের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। চলচ্চিত্রটিতে সিমলার বিপরীতে অভিনয় করছেন হুমায়ূন আহমেদের ‘ঘেঁটুপুত্র কমলা’ ছবিতে অভিনয় করে পরিচিতি পাওয়া মামুন। ৩০ বছর বয়সী নারীর সঙ্গে ১৮ বছরের একটি ছেলের প্রেমে জড়িয়ে পড়ার কাহিনী নিয়ে তরুণ নির্মাতা রুবেল আনুশ নির্মাণ করছেন সিনেমাটি।

ছবিটির নির্মাতা জানালেন, শুধু গানের শুটিংই বাকি আছে। এ মাসের মধ্যেই শেষ করতে পারলে দুইমাসের মধ্যে পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করে ফেলবো। কুরবানীর ঈদে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি।

সিনেমায় শিমলা ও মামুন ছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী,আফরিন প্রমুখ।

 

মন্তব্য করুন


 

Link copied