আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

লালমনিরহাটে প্রধান শিক্ষককে চড় মারার ঘটনায় মামলা

শনিবার, ৪ জুন ২০১৬, দুপুর ১২:৪৭

শুক্রবার রাতে কালীগঞ্জ থানায় লাঞ্ছনার শিকার ওই বিদ্যালয়ের প্রতিবন্ধী প্রধান শিক্ষক আব্দুল লতিফ বাদী হয়ে বিদ্যালয়ের সাবেক প্রতিষ্ঠাতা আব্দুস সাত্তার ওরফে সাত্তার কোম্পানির (মাতব্বর) বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন।

এর আগে বৃহস্পতিবার (২জুন) দুপুরের দিকে কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের খান্ডোরচড়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক লাঞ্ছনার এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায়, ২০১৩ সালে জেলার কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের খান্ডোরচড়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি নির্বাচনে প্রতিষ্ঠাতা হিসেবে বাদ পড়েন আব্দুস সাত্তার ওরফে সাত্তার কোম্পানি (মাতব্বর)। এ ঘটনায় সাত্তারের মদদে দাতা সদস্য বাচ্চা মিয়া বাদী হয়ে লালমনিরহাট আদালতে একটি মামলা দায়ের করেন। যা বিচারাধীন রয়েছে। মামলার গতিবিধি সাত্তারের বিপরীতে গেলে তিনি আবারও দিনাজপুর শিক্ষাবোর্ডে ওই ঘটনায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়টি তদন্তের দায়িত্ব পান কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

বৃহস্পতিবার ওই বিদ্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসেবে তদন্তে আসেন উপজেলা একাডেমিক সুপারভাইজার জাকির হোসেন। এ তদন্তে তার কোন দোষ পাওয়া যায়নি। তাই তদন্তকারী কর্মকর্তা চলে যাওয়ার পর সাত্তার ক্ষিপ্ত হয়ে বিদ্যালয় মাঠে ওই শিক্ষকের ওপর হঠাৎ আক্রমণ করেন। পরে বিদ্যালয়ের পাশের প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শিক্ষার্থী ও জনগণের সামনে তাকে চড় মারেন ও অকথ্য ভাষায় গালমন্দ করেন তিনি। এ সময় উপস্থিত স্থানীয় লোকজন ছুটে এসে ওই শিক্ষককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন বলেও অভিযোগে উল্লেখ রয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আতিয়ার রহমান শিক্ষক লাঞ্ছনার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এমন একটি ঘটনার অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied