আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পঞ্চগড়ে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

সোমবার, ৩ জুন ২০১৩, বিকাল ০৬:৪৮

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় জেলার বোদা উপজেলার ঝলইশালশিরি ইউনিয়নের সাবু পাড়া গ্রামে প্রেমিক শফিউল এর বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকা রুমি আক্তার (১৯) গত ৩ দিন ধরে অবস্থান করছে। রুমি আক্তার এর বাড়ী বোদা উপজেলার বেংহারী ইউনিয়নের ভুজাপাড়া গ্রামে। প্রেমিকের বাড়ীতে প্রেমিকার আসার খরব শুনে প্রেমিক বাড়ী হতে উধাও হয়ে যায়।

জানা গেছে তেপুকুরিয়া বালিকা বিদ্যালয়ের হতে এস,এস,সি পরীাথীনি রুমি আক্তারের সাথে নতুনহাট সাবু পাড়া গ্রামের জৈষত আলীর পুত্র শফিউলের সাথে পরিচয় ঘটে। পরবর্তীতে মোবাইল ফোনে প্রেমের শেষ মুহুতে শফিউল  ও রুমি আক্তার পাবলিক নোটারীর পঞ্চগড় এফিডেভিট এর মাধমে বিয়ের ঘোষনা দেয়।

রুমি সাংবাদিকদের জানিয়েছে প্রেমিক শফিউলের  কথায় সে তার বাড়ীতে আসে। শফিউলের বাবা মা ও বোন রুমিকে নানা ভাবে নির্যাতন করলেও বিয়ে না হলে এক পাও রুমি হবু প্রেমিক স্বামীর বাড়ি ছাড়বেনা বলে ছাপ জানিয়ে দেয়।

এ ব্যাপারে রুমির ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ আবুর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার কথা সত্যতা জানিয়ে বলেছেন ছেলের মামা ও দুলাভাই রুমিকে ছেলের বাড়ী পৌছি দিয়েছে বলে জেনেছে। বিষয়টি নিয়ে বৈঠক হবে বলে তিনি জানান। বৈঠকের কথা ও সংশ্লিষ্ট ইউ’পি চেয়ারম্যান আবুল হোসেন আবুলও জানিয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied