Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ :: ২৯ অগ্রহায়ণ ১৪২৫ :: সময়- ৩ : ৩৫ অপরাহ্ন
Home / কুড়িগ্রাম / উলিপুরে সাবেক এমপি’র সংবাদ সম্মেলন

উলিপুরে সাবেক এমপি’র সংবাদ সম্মেলন

Kurigram Press Confarence Picture -06.06.16কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে আওয়ামী লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন।

সোমবার সকালে কুড়িগ্রাম-৩ আসনের সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব আমজাদ হোসেন তালুকদার তার উলিপুরস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ইউপি নির্বাচনে দলের ভরাডুবির জন্য নিজেদের ব্যর্থতা ঢাকতে গত বুধবার এক সংবাদ সম্মেলনে ব্যক্তিগত ভাবে আমাকে দায়ী করেন। যা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন, আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই এ কাল্পণিক অভিযোগ উত্থাপন করেছেন। তৃণমূলের মতামতকে উপক্ষো করে দলের ত্যাগী ও জনপ্রিয় নেতাদের বাদ দিয়ে তারা নিজেরাই বিপুল অংকের টাকার বিনিময়ে জন-বিচ্ছিন্নদের মনোনয়ন দিয়ে দলের সর্বনাশ করেছে। তাদের এ ব্যর্থতার জন্য স্বেচ্ছায় পদত্যাগ করা উচিত।

তিনি আরো বলেন, আমার দীর্ঘদিনের সুনাম ও রাজনৈতিক চরিত্র হননের জন্য পরিকল্পিত ভাবে আমাকে বহিস্কারের চিঠি দিয়েছে। যা গঠনতন্ত্র পরিপন্থি এবং আওয়ামী লীগকে নেতাকর্মী শুণ্য করার একটি গভীর চক্রান্ত। আমি টানা ২৫ বছর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। ৩ বার দলীয় মনোনয়ন পেয়ে ১৯৯১ সালে বৃহত্তর রংপুরের ৪ জেলার মধ্যে আমিই একমাত্র সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলাম। তিনি অভিযোগ করে বলেন, বর্তমান সরকারের এত উন্নয়ন ও সুনাম থাকা সত্বেও সভাপতি ও সম্পাদকের দল বিরোধী কার্যক্রমের জন্য ইউপি নির্বাচনে এ উপজেলায় দলীয় প্রার্থীদের ভরাডুবি হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জামায়াত ও বিএনপি’র দালাল কারা তা সাংবাদিকসহ উপজেলার মানুষ ভাল করে জানেন। আ’লীগ অফিস ভাংচুর করার মামলা থেকে বিএনপি ও জামায়াতের নেতা কর্মীদের কারা অব্যাহতি দিয়েছে? এ প্রশ্নের উত্তর সকলেরই জানা। ‘৭৫ থেকে ‘৯০ সাল পর্যন্ত দলের দুর্দিনে শত নির্যাতনের পরও আমি দলের হাল ধরে ছিলাম, সেই দলের যখন এমন ভরাডুবি হয় তখন আমার ভাবতেও কষ্ট হয়।

উল্লেখ্য, গত ৩১ মে আওয়ামী লীগ পূনরুদ্ধার মঞ্চের ব্যানারে উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক এম.এ মতিন তার বাসভবনে সংবাদ সম্মেলন করে ইউপি নির্বাচনে ভরাডুবির জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলী ও সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টুর মনোনয়ন বাণিজ্যকেই দায়ী করেন। এ সময় সাবেক সাংসদ আলহাজ্ব আমজাদ হোসেন তালুকদারসহ বিভিন্ন ইউনিয়ন আ’লীগদের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এর ১ দিন পর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সাবেক সংসদ সদস্য আলহাজ আমজাদ হোসেন তালুকদার ও অধ্যাপক এম.এ মতিনকে বিএনপি-জামাতের দালাল আখ্যায়িত করে ইউপি নির্বাচনে দলের ভরাডুবির জন্য তাদেরকে দায়ী করেন। এরই প্রতিবাদে আমজাদ হোসেন তালুকদারের এ সংবাদ সম্মেলন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful