আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গাইবান্ধায় জেএমবি সদস্য সহ গ্রেফতার ৩৫

শনিবার, ১১ জুন ২০১৬, দুপুর ১১:১৫

শনিবার (১১ জুন) সকাল সাড়ে ৯টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, গ্রেফতারকৃত মেহেদী নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) একজন সদস্য। তার বিরুদ্ধে এর আগে জেলার বিভিন্ন স্থানে নাশকতার অভিযোগ রয়েছে। এছাড়া তিনি জঙ্গি তৎপরতার অভিযোগে ২০১০ সালে সদর থানায় দায়ের করা একটি মামলার আসামি। গ্রেফতারকৃত মেহেদী ওই গ্রামের সোনাউল্লার ছেলে।

এদিকে জঙ্গী দমনে পুলিশের সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে গাইবান্ধা থেকে ৩৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জেলার সদর উপজেলাসহ ছয় উপজেলার বিভিন্ন স্থানে শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারদের মধ্যে অধিকাংশই বিভিন্ন মামলার আসামি। এরমধ্যে নাশকতার মামলায় পলাশবাড়ী থানায় একজন বিএনপি কর্মী রয়েছেন।

জেলা পুলিশ কন্টোল রুমের দায়িত্বরত অপারেটর আশাদুজ্জামান আসাদ জানান, গ্রেফতারি পরোয়ানা, মারপিট, ভাঙচুর, নাশকতা ও মাদকসহ বিভিন্ন অপরাধমূলক মামলায় ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

মন্তব্য করুন


 

Link copied