আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়      

 width=
 

নওগাঁয় নিখোঁজের চার দিন পর যুবকের মৃতদেহ উদ্ধার

শনিবার, ১১ জুন ২০১৬, বিকাল ০৫:৫৬

এ ঘটনায় একই গ্রামের শুকরা (২৮), হাসেন আলী (৩৮), শাহীন (২৭), জাকারিয়া (২৫), হাসনা বেগম (৩১) ও মোছাঃ বন্যা (২৬) নামে ছয়জনকে আটক করা হয়েছে। নিহত তুহীন শিমুলিয়া দক্ষিনপাড়া গ্রামের আবুল সরদারের ছেলে।

এ ব্যাপারে জানতে চাইলে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিরুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকেলে ২০ হাজার টাকা নিয়ে একটি গরু কেনার উদ্দেশে বাড়ি থেকে বেড়িয়ে গেলে রাতে আর বাড়ি ফিরেনি তুহিন। তাকে অনেক খোঁজাখুজির পর না পেয়ে থানা পুলিশকে বিষয়টি জানালে শুক্রবার সন্ধ্যায় পুলিশ সন্দেভাজন হাসান, শুকরা ও শাহীন নামের তিন যুবককে আটক করে। জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তি মোতাবেক আজ শনিবার সকাল ৯টায় অভিযান চালিয়ে হাসানের বাড়ি থেকে মাটির নীচে পুতে রাখা তুহীনের মৃতদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। টাকাকে কেন্দ্র করে তুহিনকে অপহরণ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে নিহতের স্ত্রী মর্জিনা বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন


 

Link copied