আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

গুপ্ত হত্যা ও হত্যাকারীদের শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

রবিবার, ১২ জুন ২০১৬, দুপুর ০৩:১৩

 ঠাকুরগাঁও প্রতিনিধি : “ধর্ম যার যার রাষ্ট্র সবার, ধর্মীয় রাষ্ট্র নয় ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র চাই” এই স্লোগানকে সামনে রেখে, ঝিনাইদহে পুরোহিত গোপাল গাঙ্গুলি, হেমায়েতপুরে সৎসংঘ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে, চট্রগ্রামের এসপি বাবুল আক্তারের স্ত্রী সহ দেশ ব্যাপি গুপ্ত হত্যার প্রতিবাদ ও গুপ্ত হত্যাকারী এবং তাদের পৃষ্টপোষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার সকালে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার যৌথ আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলা কমিটির সভাপতি এ্যাড. বলরাম গুহের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক এ্যাড. ইন্দ্রনাথ রায়, পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অরুনাশ দত্ত টিটো, সাধারণ সম্পাদত তপন কূমার ঘোষ প্রমূখ।

বক্তারা, দেশ ব্যাপি গুপ্ত হত্যার প্রতিবাদ ও গুপ্ত হত্যাকারী এবং তাদের পৃষ্টপোষকদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মন্তব্য করুন


 

Link copied