আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

দিনাজপুরের বাসের চাকায় পিষ্ট হয়ে আদিবাসী মহিলা নিহত

রবিবার, ১২ জুন ২০১৬, দুপুর ০৩:৩১

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা রাস্তা অবরোধ করলে দিনাজপুর-দশ মাইল মহা-সড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজ রোববার দুপুর পৌনে ২টায় ঘটে এ দূর্ঘটনা। স্থানীয় আদিবাসী সাওঁতাল বিধবা মহিলা মনি সরেন (৬৫) রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী যাত্রীবাসী মিনিবাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে ওই আদিবাসী মহিলার মাথা পিষ্ট হয়ে নিহত হয়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেকুজ্জামান জানান, লাশিিট উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা রাস্তা অবরোধ করলে দিনাজপুর-দশ মাইল মহা-সড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। পরিস্থিতি এখন স্বাভাবিক।

মন্তব্য করুন


 

Link copied