আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে ট্রাক খাদে পড়ে নিহত ২

মঙ্গলবার, ১৪ জুন ২০১৬, দুপুর ০৪:২০

মঙ্গলবার(১৪জুন) বেলা সাড়ে ৩টার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার বড়খাতা রেল গেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাক চালকের সহকারী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের নবি নগর এলাকার কৃত্রিম চন্দ্রর ছেলে প্রদীপ চন্দ্র (২৫) এবং একই এলাকার জয়চাঁনের ছেলে স্বদীপ চন্দ্র (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার বড়খাতা রেল গেট এলাকায় পাটগ্রামগামী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে লালমনিরহাট গামী অপর একটি পন্য বোঝাই ট্রাক খাদে পড়ে যায়।

এ সময় ওই ট্রাকে থাকা চালকের সহকারী প্রদীপ চন্দ্র ও স্বদীপ চন্দ্র ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় সাময়িক সময়ের জন্য ওই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ গিয়ে যোগাযোগ স্বাভাবিক করেন।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল মতিন প্রধান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ গিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করেছে।

মন্তব্য করুন


 

Link copied