আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রাজশাহীতে জেএমবি সদস্যসহ আটক ৯৮

বুধবার, ১৫ জুন ২০১৬, রাত ০৮:১২

মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত মহানগরীর চারটি থানায় এলাকা এবং জেলার নয় থানার বিভিন্ন এলাকায় পুলিশের বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও রাজপাড়া জোনের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম কে জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত মহানগরীর চার থানায় এলাকায় অভিযান চালিয়ে ৪৮ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে অনেকে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে তাদের।

এদিকে রাজশাহী জেলার নয় থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক জেএমবিসহ ৫০ জনকে আটক করেছে জেলা পুলিশ। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

রাজশাহীর পুলিশ সুপার (এসপি) নিসারুল আরিফ বলেন, পুলিশের অভিযানে জেলার নয় থানায় এক জেএমবিসহ মোট ৫০ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিও রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied