আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

রাজশাহীতে পাথর বোঝাই ট্রাকে ৭০০ বোতল ফেনসিডিল, আটক ৩

শনিবার, ২৩ জুলাই ২০১৬, রাত ১২:৫২

আটককৃতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার বটতোল গ্রামের মঙ্গল মালিথার ছেলে জহুরুল ইসলাম (৩৪), একই গ্রামের শাহজাহান শেখের ছেলে বাদশা মিয়া (২৮) এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নামোচাঁদপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩০)।

এদের মধ্যে জহুরুল ট্রাকের চালক, বাদশা হেলপার এবং আলমগীর ফেনসিডিল চোরাচালানের লাইনম্যান। র‌্যাব-৫ এর রাজশাহী রেলওয়ে কলোনীর স্কোয়াড্রন লিডার কেবিএম মোবাশে^র রহিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থালবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই ওই ট্রাকটিতে (ঢাকা মেট্রো-ট-১৮-৪৭১২) ফেনসিডিল চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ীর রাজাবাড়িহাটে ট্রাকটিকে চ্যালেঞ্জ করা হয়। পরে ট্রাকের ভেতর তল্লাশি চালিয়ে ৭০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ সময় ফেনসিডিল চোরাচালানের অভিযোগে ট্রাকের চালক ও হেলপারসহ এই তিন জনকে আটক করা হয়। আর পাথরসহ জব্দ করা হয় ট্রাকটিকে। বর্তমানে আটককৃতদের গোদাগাড়ী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তাদের বিরুদ্ধে চোরাচালান বিরোধী বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হবে বলেও জানান র‌্যাব কর্মকর্তা মোবাশে^র রহিম।

মন্তব্য করুন


 

Link copied