আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, আহত ৬ পুলিশ

রবিবার, ৭ আগস্ট ২০১৬, দুপুর ১২:২৩

রোববার রাতে দুষ্কৃতিকারীদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ সময় পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন। আর বন্দুকযুদ্ধ শেষে ঘটনাস্থল থেকে অস্ত্র, বোমা ও জিহাদী বই উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর ১টায় রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান।

এসপি বলেন, এলাকায় নাশকতা চালানোর জন্য কয়েকজন দুষ্কৃতিকারী উপজেলার ঝিকড়া ইউনিয়নের জোয়ানবাগ উত্তরপাড়া গ্রামের একটি আমবাগানে গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও ডিবি পুলিশ রোববার রাত সোয়া তিনটার দিকে সেখানে অভিযান চালায়। এ সময় দুষ্কৃতিকারীরা পুলিশকে লক্ষ্য করে ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং গুলি ছোঁড়ে।

আত্মরক্ষার্থে পুলিশও এ সময় পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে দুষ্কৃতিকারীরা পিঁছু হঁটতে বাধ্য হয়। পরে গোলাগুলি শেষ হলে ঘটনাস্থলে অজ্ঞাত এক ব্যক্তিকে (৩৪) গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এ সময় পুলিশের একটি দল তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, দুষ্কৃতিকারীদের ককটেলের আঘাতে ৬ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর বন্দুকযুদ্ধ শেষে ওই আমবাগান থেকে দুষ্কৃতিকারীদের একটি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড তাজা গুলি, একটি গুলির খোসা, দুটি ছোরা, একটি চাপাতি, চারটি হাঁসুয়া, একটি রামদা, ১৩টি অবিস্ফোরিত ও দুটি বিস্ফোরিত ককটেল এবং বিভিন্ন ধরনের ১০টি জিহাদী বই উদ্ধার করা হয়।

এসপি আরও জানান, নিহত ব্যক্তির পরিচয় জানতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। আর এ ঘটনায় অস্ত্র ও পুলিশের ওপর হামলার আলাদা দুটি মামলা দায়ের করা হচ্ছে। এসব মামলায় অজ্ঞাতনামা ৮-১০ জনকে আসামি করা হবে। সংবাদ সম্মেলনে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রশিদসহ পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied