আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

বিয়ের প্রলোভন দেখিয়ে সংখ্যালঘু গৃহবধূকে দিনের পর দিন ধর্ষণ; ধর্ষিতাকে এলাকা ছাড়ার হুমকি

রবিবার, ১৬ জুন ২০১৩, বিকাল ০৭:৪৭

ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ইতিপূর্বে গ্রামবাসী হাতে নাতে বেশ কয়েকবার তাদের অবৈধ দৈহিক মিলনের ঘটনা ধরা পরলেও জাতি-বৈষম্য এবং দু’জন ভিন্ন ধর্মাবলম্বী ও বিবাহিত হওয়ায় সামাজিক ভাবে হুশিয়ারী দিয়ে ছেড়ে দেওয়া হয়।

কিন্তু লম্পট চরিত্রহীন ইউপি সদস্য কোন কিছুকে তোয়াক্কা না করে প্রভাবশালী ও বিত্তবান হওয়ায় ঐ বিবাহিতা মেয়েকে উঠিয়ে এনে তার বাড়িতে ধর্ষন করতে থাকলে গ্রাম বাসী তাদের কে অপ্রস্তুত অবস্থায় ধরে ফেলে। সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত গ্রাম বাসী ইউপি সদস্যের বাড়ি ঘেরাও করে বিচার দাবী করতে থাকে।

এক পর্যায় ঘটনা নিয়ন্ত্রনে আনতে উপজেলা আঃ লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মিমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ফিরে আসে। সামাজিক বৈঠকে এলাকার গন্যমান্য ব্যক্তিরা গ্রাম বাসীর ব্যাপক চাপের কারণে সাময়িকভাবে ধর্ষিতা বন্যা রানী (১৪) কে তার পিতা দীনেশের হাতে তুলে দিয়ে আগামী ৭ দিনের মধ্যে তাদেরকে বাড়ি ঘর ভেঁঙ্গে নিয়ে অন্যত্র চলে যাওয়ার নির্দেশ দিলে দীনেশ ক্ষিপ্ত হয়ে বলে যে, তাদের এক তরফা বিচার মানতে রাজী নয়, সে গরীব ও সংখ্যালঘু হওয়ায় তার কি ন্যায় বিচার পাওয়ার অধিকার নেই বলে চিৎকার করতে থাকে।

ধর্ষিতা জানায়, তাকে ইউপি সদস্য রয়েল ধর্ষনের পর তার স্ত্রী কেয়ার নেতৃত্বে বাড়ীর অন্যান্য লোকজন তাকে বেদম মারপিট করে। আমি ইউপি সদস্য রয়েলের কারনেই অন্যত্র স্বামীর সংসার ছেড়ে বাবার বাড়ীতে আছি। ইউপি সদস্য রয়েল আমাকে বিয়ে করতে চেয়েছে। সে আমাকে বিয়ে না করলে আমি আত্মহত্যা করতে বাধ্য হব।

এ ব্যাপারে সংশ্লিষ্ট সুজালপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম মাস্টারের এ প্রতিনিধি মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাটি আমি শুনেছি তবে ঘটনাস্থল পরিদর্শন করিনি।

সরেজমিন তথ্য সংগ্রহে জানা গেছে, পরিবারটি অত্যন্ত অসহায় সংখ্যালঘু দীনেশ জানায় ইউপি চেয়ারম্যান, থানা পুলিশ কেউ তার অভিযোগ শুনবে কিনা সেটাই এখন চিন্তার বিষয়? এ ব্যাপারে এলাকাবাসী জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছে ও বিভিন্ন মানবাধিকার সংগঠনের সাহায্য কামনা করেছেন।

মন্তব্য করুন


 

Link copied