আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

নীলফামারীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

সোমবার, ১৭ জুন ২০১৩, রাত ০৮:৩২

রবিবার মধ্যরাতে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার ইসমাইল গ্রামের ফকিড়পাড়া এলাকায় ওই হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ সোমবার সকালে লাশ উদ্ধার করে জেলার মর্গে লাশের ময়না তদন্ত করেছে। হত্যার শিকার ধওলা মৃত. আশরাফ আলীর ছেলে। এ ঘটনায় হত্যার শিকার ধওলার পুত্র কামরুজ্জামান বাদী হয়ে সোমবার সংশ্লিষ্ট থানায় মামলা (নম্বর ৪) দায়ের করেছে।

মামলা ও স্থানীয় সূত্র মতে , ঘটনার দিন রবিবার রাত সাড়ে বারোটার দিকে কিশোরীগঞ্জ বাজার থেকে বাড়ি যাওয়ার সময় ঘটনাস্থলে ধওলাকে আটকিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপায় মুখোশধারী দুর্বৃত্তরা। ফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এছাড়াও দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্ব আহত হন ধওলার ভাতিজা সেলিম(৩৫)।

আহত সেলিম একই এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। তাকে কিশোরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। আহত সেলিম জানান হামলাকারীরা ৫ জন ছিল। এদের মধ্যে দুইজন কে চিনতে পারেন তিনি। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মশিউর রহমান জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যার ঘটনায় নামীয় ২জন ও অজ্ঞাত ৩ জন সহ ৫ জনের বিরুদ্ধে বাদী মামলা করেছেন। মামলার তদন্তের স্বার্থে তিনি নামীয় আসামীদের নাম প্রকাশে বিরত থাকেন।

কিশোরীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ(ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা হয়েছে বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।

মন্তব্য করুন


 

Link copied