আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

মাদক ছেড়ে আলোর পথে লালমনিরহাটের ৮৫ মাদক ব্যবসায়ী

বুধবার, ২৪ আগস্ট ২০১৬, রাত ১২:০১

বিকেলে মোঘলহাট ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত তেভাগা আন্দোলনের অন্যতম নেতা নুরলদীন মঞ্চে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক সমাবেশে তারা আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পনের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য শপথ বাক্য পাঠ করেন।

সমাবেশে এসময় তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন, জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মতিয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসির উদ্দিন, আব্দুর রহিম, সদর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পরে স্থানীয় চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তারা মাদকের ভয়াবহতা সম্পর্কে তুলে ধরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সচেষ্ট থাকার আহ্বান জানান। এতে ছাত্র, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী, সাংবাদিকসহ সমাজের প্রত্যেক স্তরের মানুষ অংশ নেয়।

প্রসঙ্গত লালমনিরহাটের সীমান্তবর্তী ইউনিয়ন হিসেবে মোঘলহাটে মাদকের ব্যপকতা অনেক বেশি। সেখানে প্রতিদিনই দুরদুরান্ত থেকে মাদকসেবীরা আসত মাদক সেবন করতে। আর তাই বর্তমান জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক যোগদানের পর থেকেই জোর দেন মাদদ নির্মুলে। এরই ধারাবাহিকতায় গেল ১ মাসে প্রায় শতাধিক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হওয়ার পাশাপাশি উদ্ধার হয় বিপুল পরিমান মাদক। সেই সাথে পুলিশের কঠোর ভূমিকায় অনেকটাই বাধ্য হয়ে গতকাল আতœসর্মপন করে সাভাবিক জীবনে ফিরে আসতে বাধ্য হয়।

মন্তব্য করুন


 

Link copied