আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

রংপুরে নদীতে গোসল করতে গিযে দুই শিশুর মৃত্যু

বৃহস্পতিবার, ২৫ আগস্ট ২০১৬, বিকাল ০৭:৪৫

 স্টাফ রিপোর্টার॥ রংপুরের ঘাঘট নদীতে গোসল করতে গিয়ে অথৈই পানিতে ডুবে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।ঘটনাটি বৃহস্পতিবার বিকেল ৫টায় রংপুর সদরের হরিদেবপুর পানবাজার এলাকায় ঘটেছে। নদীর পানিতে ডুবে রাব্বি ও রোপনের মৃত্যুতে পরিবারসহ সিও বাজার ও আশে পাশের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয়রা জানান, রংপুর মহানগরীর সিও বাজার এলাকার মনিরুল ইসলামের পুত্র রাব্বি (১২) ও মফিজুল ইসলামের পুত্র রোপন (১২) বৃহস্পতিবার দুপুরে সাইকেল চালিয়ে শরীরের ঠান্ডা নিবারণের জন্য ঘাঘট নদীর হরিদেবপুরের পানবাজার পয়েন্টে গোসল করতে যায়। সেখানে অবৈধভাবে বালু উত্তোলন করার ফলে গভীর গর্তে পড়ে তলিয়ে যায়। স্থানীয় বালুর উত্তোলনের শ্রমিক ও এলাকাবাসী বিষয়টি দেখে উদ্ধারের চেষ্টা চালায়। অথৈই পানিতে শিশু দুইটির কোন সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের একটি দল সেখানে গিয়ে প্রায় ২ ঘন্টা অভিযান চালিয়ে শিশু ২টিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ভর্তির পরেই শিশু দুইটিকে মৃত্যু ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। রাব্বির পিতা মনিরুল ইসলাম জানান, সকালে রাব্বি বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। দুপুর গড়িয়ে বিকেল পর্যন্ত ফিরে না আসায় পরিবারের লোকজন খোজাখুজি শুরু করি। পরে বিকেলে জানতে পারি ঘাঘট নদীতে লাশ উদ্ধার হয়েছে। রাব্বির মৃত্যুতে আমাদের সব কিছুই শেষ হয়ে গেলো। ছেলে নিয়ে অনেক স্বপ্ন আশা ছিল। এক নিমেষেই সব শেষ হয়ে গেলো।

রংপুর কোতয়ালী থানার ওসি( তদন্ত) আজিজুল ইসলাম জানান, দুপুরে ঘাঘট নদীতে ২টি শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। লাশ মযনা তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে রয়েছে। পরিবারের লোকজন এখনও যোগাযোগ না করায় লাশ হস্তান্তর করা হয়নি।

মন্তব্য করুন


 

Link copied