আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রাজশাহীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সোমবার, ২৯ আগস্ট ২০১৬, দুপুর ০৩:৫১

মামলার এজাহারের বরাত দিয়ে বাঘা থানার ওসি (তদন্ত) ধীরেন্দ্রনাথ প্রামানিক জানান, নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীর বাড়ি উপজেলার তেপুখুরিয়া গ্রামে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়াশোনা করে। রোববার দুপুরে স্কুলের টিফিনের সময় সে তার বান্ধবী সোনালী খাতুনকে সঙ্গে নিয়ে স্কুলের পাশের একটি দোকানে বিস্কুট কিনতে যায়।

এ সময় জুয়েল রানা (২২) নামে এক যুবক ওই স্কুলছাত্রীকে স্কুলের পাশেই জনৈক আকবর আলীর বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর আকবর আলীর স্ত্রী মনিকা বেগমের সহযোগীতায় জুয়েল ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে। পরে বাড়িতে গিয়ে ওই স্কুলছাত্রী তার মা’কে বিষয়টি জানায়। এরপর থানায় এ মামলা করা হয়। অভিযুক্ত জুয়েল তেপুখুরিয়া গ্রামেরই বেল্লাল হোসেনের ছেলে। মামলায় জুয়েল ও মনিকা বেগমকে আসামি করা হয়েছে।

ওসি জানান, অভিযোগ পেয়েই তিনি ওই স্কুলছাত্রীর বাসায় গিয়ে তার সঙ্গে কথা বলেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হবে। আর অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে।

ওই স্কুলছাত্রীর বাবা জানান, জুয়েল মাঝে মধ্যেই তার মেয়েকে উত্যক্ত করতো। কিন্তু লোকলজ্জার ভয়ে তিনি কাউকে কিছু বলেননি। এখন তিনি তার বিচার দাবি করেন।

জানতে চাইলে তেপুখুরিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিদুল ইসলাম বলেন, ‘ধর্ষণের ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে কতোটা সত্য তা বলতে পারবো না। বিষয়টি সম্পর্কে আমরাও খোঁজখবর নিচ্ছি।’

মন্তব্য করুন


 

Link copied