আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

জোর করে ক্ষমতায় থাকা যায় না -মির্জা ফখরুল

শনিবার, ১০ সেপ্টেম্বর ২০১৬, রাত ১১:২৩

শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে এ সব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল আরো বলেন, গোটা দেশের মানুষ এখন ভাবছে আমি নিরাপদ কি না ? কখন যে জঙ্গি ভেবে পুলিশ ধরে নিয়ে যায়। এ সরকার বুঝে গেছে জনগনের সাথে তাদের কোন সর্ম্পক নাই, জনগন তাদের ভোট দিবে না। ভালবাসা হারিয়ে ফেলেছে সরকার। এছাড়াও সরকার জন বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

যে আওয়ামী লীগ সরকার এ দেশ ও গণতন্ত্র গঠনে এত অবদান রেখেছে তারা কেন আজ এই দূর অবস্থায় পড়েছে। কারণ তারা রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছে। জনগনের প্রতি আস্থা রাখতে পারছে না। তারা এখন আইন শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে দেশ চালিয়ে যেতে চায়।

মির্জা ফখরুল বলেন, জিয়ার পদক কেড়ে নেওয়া আর গোটা জাতির পদক কেড়ে নেওয়া একই কথা। তিনি বলেন, যে ব্যক্তি স্বাধীনতার ঘোষণা না দিলে দেশ স্বাধীন হতো না, সে ব্যক্তির পদক কেড়ে নেওয়া জাতি কোনো দিনই মেনে নিবে না।

বিএনপি মহাসচিব বলেন, এ পদক কেড়ে নিয়ে শুধু স্বাধীনতাকে অসম্মান করা হয়নি, সব মুক্তিযোদ্ধাকেও অসম্মান করা হয়েছে।

জিয়ার স্বাধীনতার পদক কেড়ে নিয়ে সরকার গণতন্ত্রের উপর শেষ পেরেক ঠুকেছে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, বিএনপির সব নেতা এবং দেশবাসীকে এ বিষয়ে সোচ্চার হতে হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপি সহ-সভাপতি ও ঠাকুরগাঁও পৌর মেয়র মির্জা ফয়সল আমিন, নূর করিম, সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ প্রমুখ

মন্তব্য করুন


 

Link copied