আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ঠাকুরগাঁওয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০১৬, দুপুর ০৪:৪১

দুই প্রেমিক যুগলের আত্মহত্যার আগে প্রেমিকা আখিঁ (১৮) একটি চিরকুটে এই কথা গুলো লিখে গেছেন।

শনিবার রাতে ঠাকুরগাঁও পৌর এলাকার হঠাৎ পাড়া মহল্লায় ওই প্রেমিক যুগল বিষপান করে আত্মহত্যা করেছে।

তারা হলেন, পৌর এলাকার আকঁচাডাঙ্গী এলাকার রশিদুল আলমের মেয়ে আখি (১৮) ও প্রেমিক সদর উপজেলা নারগুন কহরপাড়া আকিম উদ্দিনের ছেলে নুর নবী আকাশ (২৩)।

সদর উপজেলা নারগুন কহরপাড়া এলাকার নুর নবী আকাশ দুই বছর আগে পৌর এলাকার হঠাৎপাড়া মহল্লায় বিয়ে করেন। শ্বশুর বাড়ি এলাকায় নিয়মিত আসা যাওয়ার কারনে আকচাডাঙ্গী এলাকার আখিঁর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নুর নবী আকাশ প্রেমিকা আখিঁকে বিয়ের জন্য প্রস্তাব দেয়। আখিঁ বিয়ের প্রস্তাবে রাজী হয়ে দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেয়।

গতকাল শনিবার রাতে দুই প্রেমিক যুগল একসাথে মিলিত হয়ে বিয়ে করার সিদ্ধান্ত গ্রহন করে। কিন্তু নুর নবীর আগের বৌ বিয়ে মেনে না নিলে তারা আতœহত্যা করারও সিন্ধান্ত নেয়। এ সময় আখি একটি চিরকুটে আতœহত্যার কারণ সকলের উদ্দেশ্যে লিখে যান। তারপরে দুজনেই নুর নবীর শশ্বুড় বাড়ী হঠাৎপাড়া গিয়ে নুর নবীর বৌকে বিয়ের কথা বললে সে রাজি হয় নাই। পরে দুজনেই সেখানে বিষপান করেন। স্থানীয় লোকজন তাৎক্ষনিক ভাবে দুজনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আখিকে মৃত ঘোষনা করেন এবং নুর নবী আকাশ কে রংপুরে রেফার্ড করে। রংপুর যাওয়ার পথেই আকাশেরও মৃত্যু হয়।

ঠাকুরগাঁও সদর থানার উপ পরিদর্শক আমজাদ হোসেন জানান, দীর্ঘদিন ধরে দুজনের প্রেমের সম্পর্ক ছিল। পারিবারিক ভাবে বিয়ের প্রস্তাব আখি ও নুর নবী আকাশের পরিবার না মেনে নেওয়ায় আতœহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied