আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

রাবির নাট্যকলা বিভাগে এডিটিং প্যানেল সংযোজন

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০১৬, দুপুর ০৩:৫৯

বুধবার দুপুরে বিভাগের এডিটিং ল্যাবে প্যানেলটির উদ্বোধন করেন রাবি উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন। এটি স্থাপনে প্রায় ৪ লক্ষ টাকা ব্যয় হয়েছে।

উদ্বোধন শেষে উপাচার্য বক্তব্যে বলেন, নাট্যকলার মিডিয়া স্টাডিজ কোর্সের মতো প্রয়োগমুখী ও নিরীক্ষাধর্মী শিক্ষা-গবেষণা কার্যক্রমে আধুনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার অত্যন্ত প্রয়োজন। বিভাগের মিডিয়া স্টাডিজ কোর্সের আধুনিকায়ন কার্যক্রমে অডিও-ভিজ্যুয়াল এডিটিং প্যানেল ব্যবহার তারই স্বাক্ষর। এর মাধ্যমে বিভাগ থেকে প্রযোজিত বিভিন্ন নাটক, বিজ্ঞাপন ইত্যাদি সম্পাদনায় উৎকর্ষ সাধন করা যাবে বলে তিনি উল্লেখ করেন। আগামীতে কোর্স-কারিকুলাম আধুনিকায়নের মাধ্যমে বিভাগটি সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষ স্থান অধিকার করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলা অনুষদের অধিকর্তা অধ্যাপক এফ এম এ এইচ তাকী, বিভাগের সভাপতি ড. মো. শাহরিয়ার হোসেনসহ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

মন্তব্য করুন


 

Link copied