আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

ক্রিকেটার নাসিরের গোপন প্রেম!

শুক্রবার, ২৮ জুন ২০১৩, রাত ১১:১৮

সজিব তৌহিদ : প্রেমের ফাঁদে পা দিয়ে ইতোমধ্যে জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন।এবার সে ফাঁদে কি পা দিলেন ক্রিকেটার নাসির হোসাইন..? তবে ইচ্ছে করলেই আপাতত সেটি সম্ভব নয়। কারণ গত ৬ মাস আগে নাসিরের প্রেমিকা তাকে ছেড়ে আস্ট্রেলিয়ায় পারি জমিয়েছেন। বিগত ৬/৭ মাস থেকে নাসিরের সাথে যোগাযোগ নাই বলে তিনি জানিয়েছেন। গত রাতে এফএফ রেডিওর এক অনুষ্ঠানে নাসির তারে জীবনের আকাঙ্খিত প্রেমের কথা অবলীলায় স্বীকার করনে। সেই সাথে তার ক্রিকেটার হওয়ার পিছনে চরম দারিদ্র্য, সংঘাত ও সংগ্রামের এক সাহসী জীবনের গল্প তিনি অকপটে বলে যান।

নাসির বলেন- "আব্বা খুব সাধারণ একটা চাকরি করতো! এমনও দিন গেছে আমরা দুই দিন খেলে একদিন খেতাম না! রংপুর থেকে খেলার জন্য ঢাকা আসার গাড়ি ভাড়াটাও ছিল না! চাচাদের কাছ থেকে টাকা নিয়ে ঢাকা আসতাম! আমি আমার মা-বাবার জন্য ক্রিকেট খেলি!"

ওই অনুষ্ঠানে নাসির তার প্রেমের প্রসঙ্গে বলেন, তিনি তার গার্লফ্রেন্ডকে আদর করে দিপীকা পাড়ুকোন বলে ডাকতেন। আপর দিকে তার প্রেমিকা তাকে চেঙ্গিঙস খান বলে সম্ভোধন করতেন। কিন্তু তার প্রেমিকার আসল নাম কি সেটি তিনি বলেন নি। ধনমন্ডি এলাকায় প্রিয়তমাকে মোটরবাইকে পিছনে বসিয়ে দূরন্ত ড্রাইভ, বৃষ্টিস্নাত রোমান্টিক মহূর্ত, খুনসুটি, হাত ধরার আকুতি সবাই তিনি বর্ণনা করেন একের পর এক। দীর্ঘ ৬ মাস ধরে প্রিয়তমার সাথে যোগাযোগ না থাকায় তিনি তাকে ভীষণ মিস করেন বলেও উল্লেখ করেন। আকস্মিকভাবে সেই অনুষ্ঠানে নাসিরের সেই প্রিয়তমা অস্ট্রেলিয়া থেকে কল দিয়ে বলেন, ‘নাসির কে আমি এখনো অনেক ভালোবাসি, মিস কির। বাংলাদেশর একজন জনপ্রিয় প্রিয় ক্রিকেটারের সাথে আমার সম্পর্ক হওয়াতে আমি অনেক গর্বিত ।’ নাসিরর প্রেমিকা অভিযোগ করে বলেন, ‘নাসির আমাকে ৮/৯ বার ছ্যাঁকা দিয়েছে। ’এ বিষয়ে জানতে চাওয়া হলে নাসির বলেন, ‘সবার আগে আমার ক্রিকেট, আমার দেশ। ক্রিকেটকে সবচেয়ে আমি বেশি ভালোবাসি।’ ও সব সময় আমার সাথে মোবাইলে কথা বলতে চাইতো। কিন্তু প্র্যাকটিস, খেলা ইত্যাদির কারণে ও যেভাবে আমাকে পাশে চাইতো সেভাবে আমি থাকতে পারি নি। সে কারণে সম্ভবত অভিমানে ও অস্ট্রেলিয়ায় চলে গেছে। নাসির নিজেকে একজন প্রাণবন্ত, চটপটে ও রোমান্টিক ছেলে হিসেবে দাবি করেন। সর্বদা দুষ্টামি-ফাজলামোর মধ্যে থাকতে পছন্দ করেন। অরো দশ থেকে পনেরো বছর তিনি জাতীয় দলে খেলতে চান। দেশের মানুষের ভালোবাসায় তিনি সিক্ত হতে চান । রংপুরের এই ছেলে ক্রিকেট জীবন, ক্রিকেট মরণ সে স্বপ্নের কথা তিনি দৃঢ় প্রত্যয়ে ব্যক্ত করেন। তার বিখ্যাত হওয়ার পিছনে বাবা-মা, চাচা-চাচী ও আত্নীয় স্বজনের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা জানান। এতো নাম জশ, খ্যাতি থাকা সত্ত্বেও নাসির যেন আটকা পড়ে আছেন সেই নারী কাছে যাকে নিয়ে তিনি ঘর বাঁধার স্বপ্ন দেখেন। তার ঘর বাঁধার স্বপ্ন কি পূরণ হবে..? বিধাতাই জানেন সব স্বপ্ন মানুষের কি পূরণ হয়...!

মন্তব্য করুন


 

Link copied