আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

রাজশাহীতে মদপানে একজনের মৃত্যু

বৃহস্পতিবার, ১৩ অক্টোবর ২০১৬, বিকাল ০৬:০৮

এ ঘটনায় সুখেন ম-ল (৪৫) ও ডাবলু ম-ল নামে আরও দুইজন গুরুতর অসুস্থ হয়ে রামেক হাসপাতালে ভর্তি আছেন। তাদের বাড়িও রাজারহাতা এলাকায় একই এলাকার কাশিনাথ ম-লের ছেলে।

সুখেনের স্ত্রী শোভা রানী জানান, বুধবার রাতে প্রভাত, ডাবলু ও সুখেনসহ আরও কয়েকজন যুবক মদ পান করেন। পরে প্রভাত ও সুখেন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর রাত ২টার দিকে তাদের রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যান প্রভাত।

জানা গেছে, প্রভাত রাজারহাতা এলাকায় নানীর বাড়িতে থাকতেন। তার নিজের বাড়ি বগুড়া জেলায়।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, বিষয়টি তিনি শুনেছেন। এ বিষয়ে খোঁজ নেয়ার জন্য পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালে মৃত্যু হওয়ায় বিষয়টি রাজপাড়া থানা পুলিশের কাছে জানতে চাওয়া হয়েছে।

রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ জানান, হাসপাতাল থেকে তাকে কিছু জানানো হয়নি। তিনি বিষয়টি সম্পর্কে খোঁজখবর নিচ্ছেন।

মন্তব্য করুন


 

Link copied