আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

জাতীয়পার্টির আমলে দেশে কোন দুর্নীতি ছিল না -লালমনিরহাটে জি,এম কাদের

শনিবার, ২২ অক্টোবর ২০১৬, রাত ০৮:২৭

শনিবার দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়ন পরিষদ নিবার্চনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়ে একথা বলেন। এসময় তিনি গোতামারী ইউ,পি নিবার্চনে জাতীয়পার্টি মনোনীত প্রার্থী আবুল কাশেম মিয়ার লাঙ্গল মার্কার পক্ষে বিভিন্ন উঠান বৈঠক করেন।

ওই নিবার্চনী প্রচারণায় অংশ নেন জাতীয়পার্টি কেন্দ্রিয় কমিটি সমাজ কল্যাণ বিষয়ক যুগ্ম সম্পাদক ও লালমনিরহাট জেলা জাপা‘র সদস্য সচিব রোকনউদ্দিন বাবুল, কেন্দ্রিয় কমিটির সদস্য ও হাতীবান্ধা উপজেলা জাতীয়পার্টির আহবায়ক আলহাজ্ব এম,জি মোস্তাফা, জেলা কমিটির সহ-সভাপতি এসকে খাজা মইনুদ্দিন, হাতীবান্ধা উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব মিজানুর রহমান মিলন, জাপা নেতা মহিউল আলম মহি, যুব সংহতি নেতা রেজাউল করিম, জাহাঙ্গীর আলম প্রমূখ। দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়ে জি,এম কাদের বলেন, জাতীয়পার্টি ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে শান্তিতে থাকে । অথচ এরশাদ ক্ষমতা ছাড়ার পর থেকে বাংলাদেশ ৫/৬ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছিল। জাতীয়পার্টিকে র্ধ্বসের চক্রান্ত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ১৯৯১ সাল থেকে শুরু করে পরবর্তী সরকারগুলো জাতীয়পার্টিকে বার বার ধ্বংসের চক্রান্ত করেছে। কিন্তু দেশের জনগনের ভালোবাসায় আজও জাতীয়পার্টি টিকে আছে এবং থাকবে। আগামীতে জাতীয়পার্টি ক্ষমতায় এলে দেশ যেমন দুর্নীতি মুক্ত হবে, তেমনি মানুষজন সুখে শান্তিতে থাকবে বলে উল্লেখ করেন জি.এম কাদের। লালমনিরহাটে বিলুপ্ত ৫৯ টি ছিটমহল যুক্ত নয়টি ইউনিয়ন পরিষদে আগামী ৩১ অক্টোবর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এগুলো হচ্ছে, জেলার সদর উপজেলার কুলাঘাট, হাতীবান্ধার গোতামারী ও পাটগ্রাম উপজেলার পাটগ্রাম সদর, বুড়িমারী. শ্রীরামপুর, বাউরা, জগতবেড়, জোংড়া ও কুচলিবাড়ি ইউনিয়ন। জানান যায়, গত ১৩ অক্টোবর সংশ্লিষ্ট রিটাংনি কর্মকর্তারা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। আর প্রতীক পাওয়ার পর থেকে দিনে রাতে সমানতালে প্রচারণা চালিয়ে যাচ্ছে প্রার্থীরা।

মন্তব্য করুন


 

Link copied