আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

এবিইউ প্রাইজ অর্জন করল রেডিও চিলমারী

শনিবার, ২৯ অক্টোবর ২০১৬, সকাল ০৯:১২

বশির আহমেদের রচনা ও প্রযোজনায় নির্মিত নাটক ‘স্বপ্নভঙ্গ’ এ বছর বাংলাদেশে একমাত্র বিজয়ী হিসেবে এ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

গত ২৪ অক্টোবর ইন্দোনেশিয়ার বালি দ্বীপে আনুষ্ঠানিকভাবে ওই অ্যাওয়ার্ড প্রদান করা হয় আর তা গ্রহণ করেন রেডিও চিলমারী’র উদ্যোক্তা সংস্থা আরডিআরএস বাংলাদেশ এর নির্বাহী পরিচালক ডা. সেলিমা রহমান।

ওই প্রতিযোগিতায় ৬৯টি দেশ হতে ২৭০টি অনুষ্ঠান জমা পড়ে। বাংলাদেশ থেকে চুড়ান্ত তালিকায় স্থান পায় বাংলাদেশ বেতারের দু’টি অনুষ্ঠান, রেডিও চিলমারী’র দু’টি এবং বরেন্দ্র রেডিও’র একটি অনুষ্ঠান। যা ১৩ থেকে ১৫ সেপ্টেম্বর মালয়েশিয়ার কুয়ালালামপুরে চুড়ান্ত বিচার প্রক্রিয়া সম্পন্ন হয়। প্রতিযোগিতায় সর্বমোট ৭জন বিজয়ী হয়। এরমধ্যে বাংলাদেশ থেকে শুধুমাত্র বশির আহমেদ’র রচনা ও প্রযোজনায় নির্মিত রেডিও চিলমারী ৯৯.২ এফএম-এ প্রচারিত নাটক ‘স্বপ্নভঙ্গ’ স্পেশাল জুড়ি প্রাইজে মনোনীত হয়।

মন্তব্য করুন


 

Link copied