আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

নিউজ-২৪ এর রংপুর বিভাগীয় প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন ওয়াদুদ আলী

শনিবার, ২৯ অক্টোবর ২০১৬, বিকাল ০৫:৪৪

চলতি বছরের সেপ্টেম্বর মাসে নিউজ-২৪ এর রংপুর প্রতিনিধি হিসেবে কাজ শুরু করেন এবং নিয়োগ পান। পরে কাজকর্ম বিবেচনা করে কর্তৃপক্ষ সাংবাদিক ওয়াদুদ আলীকে নিউজ-২৪ এর রংপুর বিভাগীয় প্রতিনিধি হিসেবে নিয়োগ প্রদান করেন।

এদিকে নিয়োগ পাওয়ার পর সাংবাদিক ও সংগঠক ওয়াদুদ আলীকে মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী, ছাত্র-যুব সংগঠন এবং ওয়াদুদ আলীর আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্খিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

সাংবাদিক ওয়াদুদ আলী রংপুর প্রেসক্লাবের পর পর দু’বারসহ ৩ বার সাধারণ সম্পাদক এবং পর পর ৩ বারসহ মোট ৫ বার কোষাধ্যক্ষ নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি রংপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন। সাংবাদিক ও সংগঠক ওয়াদুদ আলী রংপুর বিভাগ উন্নয়ন আন্দোলন পরিষদের আহ্বায়কের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি রংপুর কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক, রংপুর রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, রংপুর পাবলিক লাইব্রেরীর আজীবন সদস্য, রংপুর মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন রামবা’র উপদেষ্টা, রংপুর বিভাগীয় লেখক পরিষদের উপদেষ্টা, জ্ঞানগৃহ প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও ম্যানেজিং কমিটির সদস্য, নূরপুর-মহাদেবপুর ঐক্য যুব সংঘের উপদেষ্টা, রংপুরের সাবেক প্রগতিশীর ছাত্রনেতা ও সংগঠকসহ অসংখ্য সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied