আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

রাজশাহীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

রবিবার, ৩০ অক্টোবর ২০১৬, রাত ০৯:৩৭

আনিকা খাতুন রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট এলাকার মোনতাজুর রহমানের মেয়ে। তিনি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী।

আনিকা খাতুনরা তিন ভাইবোন। মায়ের সঙ্গে তারা নগরীর হিন্দুপাড়া এলাকার উজ্জল ম-লের বাড়িতে ভাড়া থাকতেন। তার পিতা বিদেশে থাকেন। শনিবার দিবাগত রাতের যে কোন সময় ঘরের ফ্যানের সঙ্গে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। রোববার দুপুর হয়ে যাওয়ার পরেও মেয়ে ঘুম না উঠায় তার মা তাকে ডাকতে যায়। অনেক ডাকাডাকির পরও দরজা না খুললে তিনি দরজার ফাঁক দিয়ে দেখেন মেয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে বিকেলে পুলিশ গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

এদিকে মৃত্যুর আগে আনিকা খাতুন একটি সুইসাইড নোট লিখে যান। যাতে লেখা আছে ‘তার মৃত্যুর জন্য কেউ দায়ি নয় এবং কারণ হিসেবে তিনি উল্লেখ করেন আমি সবার কাছে অবহেলার পাত্রী। অবহেলা সইতে সইতে আমি ক্লান্ত। আর পারছিনা। এবার মুক্তি চাই। নি:শর্ত মুক্তি।’

বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরিবারের লোকজনের কোনো অভিযোগ থাকলে সে অনুযায়ি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied