আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুরে ফুলে ফুলে শিক্ত খালিদ মাহমুদ চৌধুরী

সোমবার, ৩১ অক্টোবর ২০১৬, রাত ০৯:৩৮

তিনি বলেন, এ কৃতিত্ব আমার একার নয়, আপনাদের সকলের সহযোগিতার কারনেই আমি আবারো কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছি। তাই আমাকে বরাবরের মত আন্তরিক সহযোগিতা করতে হবে। সোমবার দিনাজপুরের উপজেলার দশমাইল মোড় এলাকায় কাহারোল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক গণ-সংবর্ধনার অনুষ্ঠানে তিনি একথা বলেন।

উপজেলার দশমাইল মোড় এলাকায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গন-সংবর্ধনা সভাটি সফল করতে সার্বিক সহযোগিতা করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত গণ-সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ¦ মোঃ আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল,কাহারোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম, বীরগঞ্জ সাতোর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম শেখ, ডাবোর ইউপি চেয়ারম্যান সত্যজিৎ রায়, সুন্দরপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিদুল ইসলাম মাষ্টার, সুন্দরপুর ইউপি চেয়ারম্যান মোঃ শরীফউদ্দীন মাষ্টার ও অন্যরা। এ সময় স্থানীয় আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা সভার বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী এমপি আরো বলেন, ২০১৯ সালের জাতীয় নির্বাচনকে আমাদের চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। সেজন্য তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের সংগঠিত করে জনগনের কাছে যেতে হবে। বড় দল হিসেবে অনেকের অনেক চাওয়া-পাওয়া থাকতে পারে, কিন্তু মনে রাখতে হবে বাংলাদেশ আওয়ামী লীগ ত্যাগ-তীতিক্ষার দল। তৃণমূল নেতা-কর্মীদের ত্যাগের বিনিময়ে আজও বাংলাদেশে এই দলটি টিকে আছে। শুধু টিকে নয়, ক্ষমতায় আছে। নেতা-কর্মীদের ত্যাগের কারণেই এটা সম্ভব হয়েছে। তাই আমাদের প্রত্যেককে ত্যাগের মানসিকতা নিয়ে দলের জন্য, দেশের জন্য কাজ করতে হবে। সেই সাথে আগামী ২০১৯ সালের নির্বাচনে দিনাজপুরের ৬টি আসনেই আওয়ামী লীগ তথা নৌকা মার্কার প্রার্থীদের জয়যুক্ত করতে হবে।

অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি দিনাজপুরবাসীর গর্ব। তাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথার্থ সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য এ এলাকার মানুষের পক্ষ থেকে আমি প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাই। তিনি বলেন, এ এলাকার উন্নয়নে খালিদ মাহমুদ চৌধুরী আমাদের আন্তরিকভাবে সহযোগিতা প্রদান করবেন।

উল্লেখ্য, পুনরায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে প্রথমবারের মত তাঁর জন্মভূমিতে এসে পৌছালে কাহারোল ও বীরগঞ্জের আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সর্বস্থরের জনগন তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এলাকায় তাকে বরণ করে নিতে সকাল থেকেই শুরু হয় ভিন্ন আবহ। দুপুর ১২টায় যখন তিনি দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইল মোড়ে পৌছেন তখন উপস্থিত হাজার হাজার জনতা মুহুর্মুহ করতালি ও শ্লোগানে শ্লোগানে তাঁকে স্বাগত জানান। ‘খালিদ ভাইয়ের আগমন-শুভেচ্ছা স্বাগতম’, ‘ধন্য মোরা ধন্য-খালিদ ভাইয়ের জন্য’সহ বিভিন্ন শ্লোগানে মূখরিত হয়ে ওঠে সেখানকার আকাশ-বাতাস। পরে বীরগঞ্জ ও কাহারোল উপজেলার প্রেসক্লাব ও বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ নেতা-কর্মীরা একের পর এক ফুলের মালা দিয়ে সিক্ত করেন প্রিয় নেতাকে।

মন্তব্য করুন


 

Link copied