আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরের নর্দানসহ ৪ মেডিকেল কলেজে শিক্ষার্থী ভর্তি বন্ধ

সোমবার, ৭ নভেম্বর ২০১৬, রাত ০৯:১৭

সোমবার (৭ নভেম্বর) সচিবালয়ে বেসরকারি মেডিকেল কলেজে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে এমবিবিএস কোর্সে ভর্তি সংক্রান্ত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

চারটি মেডিকেল কলেজে হলো, রংপুরের নর্দান মেডিকেল কলেজ, গাজীপুরের সিটি মেডিকেল কলেজ, আশুলিয়ার নাইটিঙ্গেল মেডিকেল কলেজ এবং আশিয়ান মেডিকেল কলেজ।আগামী এক বছরের মধ্যে নীতিমালার শর্ত পূরণ করতে না পারলে এ কলেজগুলোর কার্যক্রম বন্ধ করে দেয়া হবে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বেসরকারি মেডিকেল কলেজ নীতিমালার শর্ত পূরণ না করে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়া চারটি মেডিকেল কলেজ আসন্ন ২০১৬-১৭ শিক্ষাবর্ষে নতুন শিক্ষার্থী ভর্তি করতে পারবে না।

এতে আরও বলা হয়েছে, সম্প্রতি বিভিন্ন মেডিকেল কলেজ পরিদর্শনের সময় নীতিমালার শর্তাবলী পূরণ না করার প্রমাণ পাওয়া গেছে। এজন্যই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ডিসেম্বরের মধ্যে দেশের সব বেসরকারি মেডিকেল কলেজ পরিদর্শন শেষ করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য সভায় স্বাস্থ্যমন্ত্রী সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

সভায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সচিব মো. সিরাজুল ইসলাম, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব অধ্যাপক ডা. ইকবাল আর্সলানসহ মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম সভায় সভাপতিত্ব করেন।

মন্তব্য করুন


 

Link copied