আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০১৬, বিকাল ০৫:৫৭

 

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার জগদল বাজারের পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান এলাকার নুর আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৪), একই এলাকার জয়নাল হকের ছেলে আশরাফুল ইসলাম (২২)।

গুরুতর আহতরা হলেন- তেঁতুলিয়ার শালবাহান এলাকার নজিবুল ইসলামের ছেলে শাওন (২০), পঞ্চগড় করতোয়া চা কারখানার শ্রমিক নয়ন (২৫) ও দ্বীপ (১৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে তেঁতুলিয়ার শালবাহান থেকে মোটরসাইকেলযোগে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন দেলোয়ার, আশরাফুল ও শাওন। একই সময় জগদল বাজার থেকে আরেকটি মোটরসাইকেলযোগে নয়ন ও দ্বীপ মহাসড়কে উঠছিলেন। এ সময় পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী একটি ট্রাকের সঙ্গে ওই দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী মারা যায়। গুরুতর আহতাবস্থায় অপর ৪ জন মোটরসাইকেল আরোহীকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে আনার পথে আশরাফুল ইসলাম নামে আরও একজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত অপর ৩ জন শাওন, নয়ন ও দ্বীপকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কাইয়ুম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন


 

Link copied