আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

পঞ্চগড়ে নতুন আরো কয়েকটি এলাকা প্লাবিত; ১৩ টি আশ্রয় কেন্দ্র খোলা হয়েছে

বুধবার, ১০ জুলাই ২০১৩, দুপুর ০১:৩৩

এদিকে আশ্রয়কেন্দ্রের লোকজনদের মাঝে খিচুরী ও শুকনো খাবার বিতরণ করা হচ্ছে। পানি বন্দি মানুষদের ঘরবাড়ি পানিতে তলিয়ে যাওয়ায় রান্নাবান্না বন্ধ রয়েছে । এসব মানুষের থাকা খাওয়ায় মারাত্মক দুর্ভোগ দেখা দিয়েছে। গ্রামাঞ্চলের রাস্তা পানিতে তলিয়ে যাওয়ায় ব্যাপক ক্ষতি হয়েছে। নতুন করে প্লাবিত এলাকার কয়েক কয়েকশত  কাঁচা-পাকা ঘর বাড়ি ভেঙ্গে অনেক মানুষ গৃহহীন হয়ে পড়েছে। বন্যা কবলিত এলাকার অনেক স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে। এছাড়াও আমন বীজতলা, বিভিন্ন ফল, সবজি ও এ মৌসুমের ফসলের ক্ষেত পানিতে ডুবে গেছে। পুকুরের মাছ ভেসে গিয়ে ব্যাপক ক্ষতি হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য মজাহারুল হক প্রধান  রাতে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বন্যা কবলিতদের মাঝে শুকনো খাবার মুড়ি,চিরা,গুড় ও খিচুরী ও খাবার সেলাইন বিতরণ করেন। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মো.আনোয়ার ইমাম,উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার সাদাত সমাট্র, সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম,চাকলাহাট ইউপি চেয়ারম্যান আবু দাউদ প্রধান উপস্থিত ছিলেন ।

মন্তব্য করুন


 

Link copied