আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

মিষ্টি কুমড়ার ভিতরে আগ্নেয়াস্ত্র ও গুলি, আটক ১

শনিবার, ২৬ নভেম্বর ২০১৬, দুপুর ১২:১৭

পুলিশের দাবি, ইমান আলী তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী এবং অবৈধ অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে। শুক্রবার গভীর রাতে চারঘাট-বানেশ্বর মহাসড়কের শিশুতলা পুলিশি চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়েছে। ইমান আলী উপজেলার চামটা গ্রামের মৃত-মোহর আলীর ছেলে।

মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, চারঘাট-বানেশ্বর মহাসড়কের শিশুতলায় নিয়মিত পুলিশি চেক চলছিল। রাত ২ টার দিকে মোটরসাইকেল নিয়ে ইমান আলী শিশুতলা পুলিশি চেক পোস্টের কাছ দিয়ে যাচ্ছিল। এসময় পুলিশ মোটরসাইকেল থামিয়ে তার কাছে থাকা বাজারের ব্যাগে তল্লাশি চালায়।

পরে ওই ব্যগের মুগ ডালের মধ্যে মিষ্টি কুমড়ার ভিতর থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় দুটি ম্যাগাজিন, দুটি মুর্তি ও বন্ধুকের ১০ রাউন্ড গুলি উদ্ধার করে।

এসময় ইমান আলীর দেহ তল্লাশি করে তার কোমরে থাকা কস্টেপ দিয়ে পেঁচানো একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  ইমান আলীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে  পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

ওসি আরও জানান, ইমান আলী তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী এবং অবৈধ অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে চারঘাট, পুঠিয়া, আশুলিয়া,কালিহাতি ও নাটোরের বড়াইগ্রাম থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied