আর্কাইভ  শনিবার ● ১১ মে ২০২৪ ● ২৮ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ১১ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে       রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ডের আদেশ       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ শুরু       তিস্তা নিয়ে ভারত-চীন প্রতিযোগিতা       ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে আনারস ও মোটরসাইকেল মার্কার জয়      

 width=
 

রাজশাহীতে আদিবাসী শিশু ধর্ষণ, আটক ১

শনিবার, ৩ ডিসেম্বর ২০১৬, দুপুর ১১:৪০

শিশুটির পরিবারের সদস্যদের বরাত দিয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, সন্ধ্যায় বাড়িতে একাই ছিল স্থানীয় ব্র্যাক স্কুলের চতুর্থ শ্রেণির ওই শিক্ষার্থী। এ সময় প্রতিবেশী বিপ্লব হালদা তাদের বাড়িতে গিয়ে শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালান। এরপর তিনি পালিয়ে যান।

ঘটনার পর ওই শিশুর পরিবারের সদস্যরা বাড়িতে ফিরলে সে সবকিছু খুলে বলে। এ সময় পরিবারের সদস্যরা থানায় যান। তাদের অভিযোগের প্রেক্ষিতে রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে বিপ্লব হালদাকে আটক করা হয়। বিপ্লব ওই সময় এলাকার একটি মদের ভাটিতে বসে মদ খাচ্ছিলেন।

ওসি জানান, এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শনিবার সকালে আটক বিপ্লবকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নির্যাতিত শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন


 

Link copied