আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ ১৪ প্রার্থী নির্বাচিত

মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০১৬, রাত ১২:১৪

সোমবার (১২ ডিসেম্বর) প্রার্থীদের প্রতীক বরাদ্দ শেষে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক ড. আমিনুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

এছাড়া, সংরক্ষিত নারী সদস্য পদে চার ও সাধারণ সদস্য পদে নয় জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিসার হুমায়ন কবির জানান, নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারাম্যান পদে সাবেক প্রশাসক অ্যাডভোটকেট একেএম ফজলে রাব্বী ছাড়াও রফিকুল ইসলাম নামে অপর এক প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু মনোনয়নপত্র যাছাই-বাছাইকালে রফিকুল ইসলামের মনোনয়নপত্র বাতিল হয়। এতে ওই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় একেএম ফজলে রাব্বীকে বেসরকারিভাবে নির্বাচিত হন।

এছাড়া পাঁচটি সংরক্ষিত নারী সদস্য পদের মধ্যে চারটিতে (১,২,৪ ও ৫ নং ওয়ার্ড) ও সাধারণ সদস্য পদে নয়টিতে (১, ২, ৪, ৬, ৮, ৯, ১০, ১২ ও ১৩ নং ওয়ার্ড) বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য প্রার্থী নির্বাচিত হয়েছেন। ফলে ১নং ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে ও ৩, ৫, ৭, ১১, ১৪, ১৫ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে ঘিরে সার্বিক পরবর্তি সার্বিক প্রস্ততি নেওয়া হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied