আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

গাইবান্ধায় ২ টি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত

বুধবার, ২৮ ডিসেম্বর ২০১৬, দুপুর ০৩:৩৫

জেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার সাদুল্যাপুর ও গোবিন্দগঞ্জ উপজেলায় সাধারণ সদস্য পদে দুই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। স্থগিত কেন্দ্র দুটি হলো-সাদুল্যাপুর উপজেলার কান্তনগর বিনয় ভূষন উচ্চ বিদ্যালয় (৮ নং ওয়ার্ড) ও গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় (১০নং ওয়ার্ড) ভোট কেন্দ্র।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ৮নং ওয়ার্ডের সদস্য পদের প্রার্থী তাহেদুল ইসলাম তৌহিদ (ঘুড়ি) ও গাবিন্দগঞ্জ উপজেলার ১০নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মুসফিকুর রহমান চৌধুরী উজ্জলের (বৈদুতিক পাখা) মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে বাতিল করা হয়। পরে তারা উচ্চ আদালতের আদেশে প্রার্থী বৈধতার কাগজপত্র জমা দেন। কিন্তু তাদের প্রার্থীর বৈধতার বিষয়টি সন্দেহ হওয়ায় উচ্চ আদালতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে আপিল করা হয়। আপিলের পরিপ্রেক্ষিতে উচ্চ আদালত আগামী ৫ জানুয়ারী শুনানির দিন ধার্য করেন। এ কারণে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক আবদুস সামাদ দুই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেন। এ সংক্রান্ত গণ বিজ্ঞপ্তি দুটি কেন্দ্রে দেওয়া হয়েছে। তবে আপিল শুনানির পর দুই কেন্দ্রে পরবর্তীতে নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান গেছে।

এদিকে জেলার ১৫টি ভোট কেন্দ্রে নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। নির্বাচনে ১ হাজার ১১৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে ৫ জন চেয়ারম্যান প্রার্থী, সদস্য পদে ৬৮ এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

মন্তব্য করুন


 

Link copied