আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত মোহাম্মদ আলী সরকার

বুধবার, ২৮ ডিসেম্বর ২০১৬, বিকাল ০৫:৩৮

আনারস প্রতীক নিয়ে নির্বাচনে তিনি পেয়েছেন ৭৪২ ভোট। আর তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত মাহবুব জামান ভুলু তালগাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৪১৫ ভোট। নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম প্রামানিক মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের এই ফল ঘোষণা করেন।

তিনি জানান, নির্বাচনের ১৫টি ভোট কেন্দ্রের সবকটিতেই জয়ী হয়েছেন মোহাম্মদ আলী সরকার। এর মধ্যে গোদাগাড়ী উপজেলা পরিষদ অডিটরিয়াম কেন্দ্রে মোহাম্মদ আলী সরকারের আনারসে ভোট পড়েছে ৬২টি। এখানে মাহবুব জামান ভুলুর তালগাছে ভোট পড়েছে ৩২টি। গোদাগাড়ীর কাঁকনহাট ভোটকেন্দ্রে আনারস পেয়েছে ৬৭ ও তালগাছ পেয়েছে ২৪ ভোট।

এছাড়া বাঘায় উপজেলা পরিষদ কেন্দ্রে আনারস ৪২ ও তালগাছ ৩০, মোহনপুর উপজেলা পরিষদ কেন্দ্রে আনারস ৫৩ ও তালগাছ ২৮, তানোর উপজেলা পরিষদ কেন্দ্রে আনারস ৪৫ ও তালগাছ ৩৬ ভোট পেয়েছে।

অন্যদিকে রাজশাহী কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে আনারস ৪৮ ও তালগাছ ২৯, পবা উপজেলা পরিষদ কেন্দ্রে আনারস ৫৪ ও তালগাছ ১২, পবার হাটরামচন্দ্রপুর কেন্দ্রে আনারস ৩৫ ও তালগাছ ৩০ ভোট পেয়েছে।

এদিকে বাগমারা উপজেলা পরিষদ কেন্দ্রে আনারস ৪৭ ও তালগাছ ৩৪, বাগমারার সাঁকোয়া স্কুল কেন্দ্রে আনারস ৪২ ও তালগাছ ৩৬ এবং বাইগাছা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস ৫৪ ও তালগাছ ২৩ ভোট পেয়েছে।

চারঘাটের তেথুলিয়া ভোট কেন্দ্রে আনারস পেয়েছে ৪২ ভোট। এখানে তালগাছ পেয়েছে ৩০ ভোট। পুঠিয়া উপজেলা পরিষদ কেন্দ্রে আনারস পেয়েছে ৪৯ ও তালগাছ পেয়েছে ২৪ ভোট। পুঠিয়ার বানেশ্বর ভোটকেন্দ্রে আনারস পেয়েছে ৫৩ ও তালগাছ পেয়েছে ২১ ভোট। দুর্গাপুর উপজেলা পরিষদ কেন্দ্রে আনারস পেয়েছে ৪৮ এবং তালগাছ পেয়েছে ৩১ ভোট।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলেন এক হাজার ১৭১ জন। এর মধ্যে এক হাজার ১৫৫টি ভোট পড়ে। বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই সময়ের মধ্যে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। নির্বাচনও সুষ্ঠু হয়েছে। ভোট দিয়ে নির্বাচিত করার জন্য মোহাম্মদ আলী সরকার ভোটারদের অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেছেন, স্থানীয় সরকারের সকল পর্যায়ের জনপ্রতিনিধি এই ভোটারদের নিয়েই জেলা পরিষদ চালাবেন তিনি।

মোহাম্মদ আলী সরকার রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ছিলেন। এ ছাড়া তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই ও সার্ক চেম্বারের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবার তিনি রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন।

মন্তব্য করুন


 

Link copied