Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ :: ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ :: সময়- ১১ : ৩৮ অপরাহ্ন
Home / রংপুর / রংপুর চেম্বারের বার্ষিক সাধারণ সভা -২০১৬ অনুষ্ঠিত

রংপুর চেম্বারের বার্ষিক সাধারণ সভা -২০১৬ অনুষ্ঠিত

 বিজ্ঞপ্তি: ২৯ ডিসেম্বর ২০১৬, রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র বার্ষিক সাধারণ সভা-২০১৬ চেম্বার প্রেসিডেন্ট মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে রংপুর চেম্বার ভবনের আরসিসিআই অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

সভায় বার্ষিক সাধারণ সভার আলোচ্যসূচী মোতাবেক বিগত বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী ও প্রেসিডেন্ট কর্তৃক বার্ষিক প্রতিবেদন পেশ ছাড়াও ০১-১২-২০১৫ইং তারিখ থেকে ৩০-১১-২০১৬ইং তারিখ পর্যন্ত নিরীক্ষিত ১২ (বারো) মাসের অডিট রিপোর্ট ও স্টেটমেন্ট অব একাউন্টস এবং ২০১৬ইং সালের সংশোধিত ও ২০১৭/২০১৮ইং সালের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করা হয়। অতঃপর উপর্যুক্ত বিষয়সমূহ সঠিক থাকায় উপস্থিত সদস্যগণ সর্বসম্মতিক্রমে তা অনুমোদন করেন।

সভাপতির অনুমতিক্রমে মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন রংপুর চেম্বারের সাবেক প্রেসিডেন্ট ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রংপুর জেলা ইউনিটের কমান্ডার ও এফবিসিসিআই এর পরিচালক আলহাজ্ব মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, রংপুর চেম্বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোজতোবা হোসেন রিপন, ভিন্নজগত লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এস,এম কামাল, রংপুর চেম্বারের সাবেক পরিচালক মোঃ ফজলুল হক, মোঃ মগরব আলী, রংপুর চেম্বারের সাধারণ সদস্য সোহেল মোহাম্মদ নূর-ই-এলাহী, মোঃ রাশেদ রানা রাসু, মোঃ রুহুল আমিন, মোঃ আজিজুল্যাহ, মোঃ হারুন অর-রশিদ, মোঃ শাহজাহান মিয়া। তাঁরা প্রত্যেকেই রংপুর চেম্বারের কর্মকান্ডকে আরো বেশি গতিশীল ও ত্বরান্বিত করতে গঠনমূলক প্রস্তাব রাখেন।

সভাপতির সমাপনী বক্তব্যে চেম্বার প্রেসিডেন্ট মোঃ আবুল কাশেম বলেন, বার্ষিক প্রতিবেদনে আমরা অডিটর কর্তৃক নিরীক্ষিত ১২ (বারো) মাসের অডিট রিপোর্ট ও স্টেটমেন্ট অব একাউন্টস এবং ২০১৬ইং সালের সংশোধিত ও ২০১৭/২০১৮ইং সালের প্রস্তাবিত বাজেট পেশ করেছি। এই রিপোর্টে চেম্বারের ১২ মাসের প্রয়োজনীয় আয়-ব্যয়ের হিসাব দেখানো হয়েছে। তিনি বলেন, শিল্পের সম্প্রসারণ ও ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সার্বিক সহযোগিতা করাই রংপুর চেম্বারের মূল উদ্দেশ্য। এছাড়া রংপুর জেলার ব্যবসা-বাণিজ্য ও শিল্পের উন্নয়ন, সম্প্রসারণ এবং ব্যবসায়ী সমাজের নানামুখী সমস্যা সমাধানে রংপুর চেম্বার অতীতের ন্যায় বর্তমানেও নিরন্তর কর্ম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আহমেদ, ভাইস প্রেসিডেন্ট মোঃ মোজাম্মেল হক ডাম্বেল, চেম্বারের পরিচালকবৃন্দের মধ্যে মোঃ হাবিবুর রহমান রাজা, মোঃ আজিজুল ইসলাম মিন্টু, মোঃ এনামূল হক সোহেল, মোঃ মোয়াজ্জেম হোসেন লাবলু, মোঃ আকবর আলী, মোঃ রবিউল ইসলাম মৃদুল, মোঃ আমজাদ হোসেন চৌধুরী, মোঃ মামুনুর রশিদ মামুন, মোঃ জাভেদ হাসান, রামকৃষ্ণ সোমানী, চেম্বারের সাবেক পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ, সাবেক নির্বাহী সদস্যবৃন্দ, রংপুর চেম্বারের জেনারেল ও এসোসিয়েট গ্রুপের সদস্য/সদস্যাবৃন্দ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful