Today: 26 Jun 2017 - 04:26:16 am

বুধবার রংপুর বিভাগের আট জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

Published on Tuesday, January 3, 2017 at 6:42 pm

ইনজামাম-উল-হক নির্ণয়, ৩ জানুয়ারী॥ আগামীকাল ৪ জানুয়ারী বুধবার রংপুর বিভাগের ৮ জেলার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনগনের সাথে মাঠপর্যায়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলবেন ডিজিটাল বাংলাদেশের রূপকার  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল বুধবার সকাল সাড়ে ১০টায় রংপুর বিভাগের ৮ জেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও জঙ্গীবাদ দমনসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংশ্লিষ্টরা জানান ঢাকা প্রধানমন্ত্রীর দফতর হতে রংপুর বিভাগের নীলফামারী রংপুর, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়,ঠাকুরগাও ও গাইবান্ধা জেলার জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ সরকারী সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ,জনপ্রতিনিধি,ব্যবসায়ী সহ সকল পর্যায়ের জনগনের সঙ্গে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন প্রধানমন্ত্রী ।

নীলফামারী জেলা প্রশাসকের সূত্র মতে,  মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের জন্য নীলফামারী সরকারি হাই স্কুল মাঠ প্রাঙ্গনে বিশাল প্যান্ডেল করা হয়েছে। আগামীকাল সকাল সাড়ে ১০টার মধ্যে সকলকে সেখানে উপস্থিত হতে বলা হয়েছে। এ ছাড়া জেলার ছয় উপজেলা পরিষদের চত্বরে এবং জেলার ৬০ ইউনিয়নের প্রতিটি ইউনিয়নের দশটি করে মোট ৬০০ শিক্ষা প্রতিষ্ঠানে একইভাবে সমাবেশের আয়োজন করা হবে। ওই সমাবেশ গুলোতে প্রধানমন্ত্রীর উক্ত ভিডিও কনফারেন্স সরাসরি টেলিভিশন ও মাল্টিমিডিয়ার প্রোজেক্টরের মাধ্যমে সম্প্রচার করা হবে।

এ ছাড়া উক্ত ভিডিও কনফারেন্স শুরু হবার পূর্বেই সমাবেশ গুলোতে স্থানীয় নেতৃবৃন্দ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন।

 

 

মতামত