আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

লালমনিরহাটে ইপিজেড ও কৃষি ইনিস্টিটিউট করা হবে-- প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী

বুধবার, ১৭ জুলাই ২০১৩, দুপুর ০৪:২৭

লালমনিরহাট থেকে নিয়াজ আহম্মেদ সিপন: লালমনিরহাটের পরিত্যক্ত বিমান বন্দরকে একটি ইপিজেড ও কৃষি ইনিস্টিটিউট করার আশ্বাস দিয়ে প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন বলেছেন, আমরা পারি, পেরেছি ভবিষ্যতেও আমরাই পারব। বুধবার দুপুরে লালমনিরহাটে নবনির্মিত পিটিআই ভবন ও সি, ইন এ্যান্ড কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, সরকার আপনাদের জন্য অনেক করেছে, আপনরা সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে যা করা দরকার তাই করবেন। আপনাদের (শিক্ষক) কথা এখনও মানুষ শুনে আপনারা জনগনকে বোঝায়ে দিন বর্তমান সরকারকে পুনরায় ক্ষমতায় আসা দরকার। লালমনিরহাট জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যুগ্ন সচিব পিটিআই প্রকল্পের পরিচালক আব্দুল মান্নান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রশাসন মাহবুবুল নাহার, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পলিসি ও অপারেশন ফারুক জলিল, লালমনিরহাট জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মতিয়ার রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা রংপুর বিভাগিয় উপ-পরিচালক মহিউদ্দিন আহম্মেদ তালুকদার, এফবিসিসিআই পরিচালক আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার রেজাউল আলম সরকার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার।

উল্লেখ্য লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের পাশ্বে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি এলাকায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত এ পিটিআই ভবনের নির্মান ব্যায় ছিল সাড়ে ১১ কোটি টাকা।

মন্তব্য করুন


 

Link copied