Today: 22 Jan 2017 - 05:36:46 am

পাবনায় দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

Published on Wednesday, January 4, 2017 at 11:05 pm

 পাবনা: পাবনার ঈশ্বরদীতে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন; আহত হন তিনজন।

ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের জয়নগড়ে বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে বলে ঈশ্বরদী থানার ওসি আবদুল হাই তালুকদার জানিয়েছেন।

নিহতরা হলেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহালবাড়িয়া ইউনিয়নের খাদিমপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে ট্রাক চালক আল আমিন (৫০) ও একই উপজেলার খারারা গ্রামের রেজাউল করিম মালিথার ছেলে চালক সহকারী আল আমিন (২২)।

আহতরা হলেন একই এলকার বিশু মালিথা, হাসান আলী ও জব্বার আলী। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আবদুল হাই বলেন, রাত ৮টার দিকে ইট বোঝাই একটি মিনি ট্রাক কুষ্টিয়া থেকে ঈশ্বরদী আসছিল। পথে জয়নগড় এলাকায় সবজি বোঝাই বিপরীতমুখী আরেকটি ট্রাকের সঙ্গে মিনি ট্রাকটির সংঘর্ষ হয়।

তিনি জানান, এ সময় সবজি বোঝাই ট্রাকটি রাস্তোর পাশের খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলে ইট বোঝাই ট্রাকের চালক ও চালক সহকারী মারা যান। একই ট্রাকে থাকা তিন শ্রমিক গুরুতর আহত হন।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এদের মধ্যে হাসান আলীর অবস্থা ‘আশংকাজনক’ হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান ওসি।

পাকশী হাইওয়ে পুলিশের আইসি কাজী খুরশিদ আলম জানান, ঘটনার পর পরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহাসড়কের উপর থেকে অপর ট্রাকটি সরিয়ে দেয়। ট্রাক দুইটি আটক করা হয়েছে। সবজী বোঝাই ট্রাকের চালক ও হেলপারকে আটক করা যায়নি।

add second

মতামত