Today: 24 May 2017 - 10:13:31 am

রাজশাহীতে আ’লীগ নেতা বেন্টুর গাড়িতে গুলি

Published on Thursday, January 5, 2017 at 11:52 am

 রাজশাহী: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়িতে গুলির ঘটনা ঘটেছে।

বুধবার রাত পৌনে ৯টার দিকে অজ্ঞাতরা নগরীর গণপাড়া মোড়ে তার গাড়িতে গুলি করে। এতে গাড়ির সামনের কাঁচ ফুটো হয়ে যায়। তবে  ঘটনার সময় আওয়ামী লীগের ওই নেতা গাড়িতে ছিলেন না।

এদিকে এ ঘটনায় রাতেই আজিজুল আলম বেন্টু বাদী হয়ে হত্যাচেষ্টার অভিযোগে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা করেছেন বলে যুগান্তরকে জানান নগরীর বোয়ালিয়া থানার ওসি শাহাদাৎ হোসেন ।

বৃহস্পতিবার সকালে  ওসি বলেছেন, বেন্টুর গাড়ির সামনের কাঁচ ফুটো হয়েছে তবে সেটি গুলির কারণে হয়েছে কিনা তা নিশ্চিত নয়।

নগরীর গণকপাড়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মঞ্চের পেছনে মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়ি রাখা ছিল। লিটন কিছুক্ষণ আগে গাড়িতে উঠে চলে যাওয়ার পর বেন্টুও গাড়িতে উঠার প্রস্তুতি নিচ্ছিল। এসময় বেন্টুর গাড়ির সামনের কাঁচটিতে আঘাত লেগে ফুটো হয়ে যায়।

ওসি আরও জানান, গুলির মতোই ফুটো হলেও গাড়ির ভেতরে বা বাইরে গুলি পাওয়া যায়নি। ঘটনার পরপরই পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি ভবন ও আশপাশের এলাকায় তল্লাশি চালানো হয় তবে সন্দেহভাজন কাউকে পাওয়া যায়নি।

বেন্টুর গাড়িচালক সাগর বলেন, তিনি গুলির শব্দ শুনেছেন। তবে কাউকে গুলি করতে দেখেননি।

এদিকে ঘটনার পর বেন্টুর গাড়িটি বোয়ালিয়া থানায় নেয়া হয়েছে। রাতেই বেন্টু বাদী হয়ে তাকে হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা করেছেন।

মতামত