আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

উষ্ণতায় ভরপুর 'ফিফটি শেডস ডার্কার' এর ট্রেলার ভাইরাল (ভিডিও)

শনিবার, ৭ জানুয়ারী ২০১৭, রাত ০৮:৪৪

‘ফিফটি শেডস অফ গ্রে’-র কাহিনি আবর্তিত হয়েছিল ই এল জেমস-এর একই নামের উপন্যাসকে কেন্দ্র করে। প্রেম থেকে যৌনতার ভয়াবহ অ্যাডভেঞ্চারে পরিণতি পাওয়া এক সম্পর্ককে নিয়েই এই কাহিনি। ধর্ষ-মর্ষ কামের পারফেক্ট ব্লেন্ডিং নিয়ে সরব হয়েছিলেন মনোবিদরাও। তারা খোলাখুলি জানিয়েছিলেন, ধর্ষকামী ব্যক্তিরা তাদের পার্টনার হিসেবে মর্ষকামীদের মেনে নিতেই পারেন না। তারা বলপ্রয়োগের যৌনতায় বিশ্বাসী। আর বিপরীতে যদি এমন কেউ থাকেন, যিনি ডমিনেটেড হতেই চান, তা হলে খেলা জমে না। বলপ্রয়োগের আর্টটাই নাকি মাঠে মারা যায়। সেই ফর্মুলায় হেঁটেই সর্বনাশ হয়েছিল পূর্বের ছবির। এবারে তাই সম্ভবত জেমস-এর কাহিনির উপরে খোদকারি করে ‘ট্যুইস্ট’ আনতে যাচ্ছেন পরিচালক।

ইতিমধ্যে প্রকাশিত ট্রেলারে যুক্ত হয়েছে জায়ান মালিক-টেলর সুইফ্টের গান। তার উপরে পরিচালক গাইতে শুরু করেছেন, উপন্যাসের সঙ্গে ছবির পার্থক্য বিপুল। এবং ছবিতে থাকছে মাথা ঘুরিয়ে দেওয়ার মতো চমক। এখানেই শেষ নয়। ‘ফিফটি শেডস ডার্কার’-এ কোন রিস্ক নিতে রাজি নন পরিচালক ফোলি। কাস্টিংয়ে রয়েছেন কিম বেসিঞ্জারের মতো লাস্যময়ী। বয়স ৬৩ হলেও কিম আজও মাথা ঘুরিয়ে দিতে পারেন সদ্য-যুবাদের। দেখা যাক, প্রেম-চাবুক-যৌনতার এই নতুন মিশেল কোন ম্যজিক দেখাতে পারে কি না।

মন্তব্য করুন


 

Link copied