Today: 22 Jan 2017 - 05:32:19 am

ফুলবাড়ীতে মহিলাসহ ৯ গাঁজা ব্যবসায়ী জেল হাজতে

Published on Saturday, January 7, 2017 at 8:55 pm

সিদ্দিকুর রহমান, ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক পৃথক অভিযানে মহিলা সহ ৯ জন গাঁজা ব্যবসায়ীকে আটক জেল হাজতে পাঠিয়েছে ফুলবাড়ী থানা পুলিশ।

পুলিশ সুত্র জানায়,গতকাল শনিবার গভীর রাত থেকে দিনের দূপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করে এস আই তপন দাস এবং এ এস আই একরামুল হক। উপজেলার বিদ্যাবাগীশ গ্রামের স্কুল মাঠের এলাকা থেকে নাওডাঙ্গা ইউনিয়নের বালাতাড়ী গ্রামের মৃত আমিনুলের কন্যা লাবনী বেগম(৩৫), লালমনিরহাট জেলার দক্ষিন শিবের কুটি গ্রামের আমির হোসেনের স্ত্রী পিনজিরা বেগম(৫০), শিমুলবাড়ী ইউনিয়নের তালুকশিমুলবাড়ী গ্রামের মৃত আজাহার আলীর স্ত্রী নুরজাহান বেগমকে(৫২) আটক করা হয়।

অপর দিকে কবিরমামুদ গাবেরতল এলাকা থেকে আটক করা হয় বগুড়া জেলার সেরপুর থানার হাপুনিয়া গ্রামের মৃত ওমর আলীর পুত্র কামাল শেখ(৩০), একই জেলার হাপুনিয়া কলোনী গ্রামের আব্দুর রহমানের পুত্র রিপন সরকার(৩৫), গামাছ বাড়ী বটতলা গ্রামের আব্দুল মন্ডলের পুত্র রফিকুল ইসলাম(২৮), বনমরিচা বস্তিপাড়া গ্রামের জামাতা আলীর পুত্র আবুসাইদ(৩০) দুই বছরের মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী শিমুলবাড়ী ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের মৃত ওসমান গনির পুত্র মমিনুল ইসলাম(৩৫) ও নাওডাঙ্গা ইউনিয়নের গজের কুটি গ্রামের বজলুর রশিদের পুত্র আমিনুলকে (৩৮)। আটককৃতদেও বিরুদ্ধে মাকদদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১২ কেজি গাঁজা সহ মামলা করা হয়েছে।

এ ব্যপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ এবি এম রেজাউল ইসলাম জানান বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদেরকে আটক করে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

add second

মতামত