Today: 24 Mar 2017 - 09:58:22 pm

রাজশাহীতে ট্রাক চাপায় শিক্ষা কর্মকর্তা নিহত

Published on Sunday, January 8, 2017 at 5:40 pm

 রাজশাহী ব্যুরো : রাজশাহীর তানোরে ট্রাক চাপায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের সহকারী শিক্ষা কর্মকর্তা মাকসুদা একরাম (৩৭) নিহত হয়েছেন। রোববার বেলা ৩টার দিকে উপজেলার দেবিপুর মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আক্কাস আলী (৪০) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত শিক্ষা কর্মকর্তার দেশের বাড়ির ঠিকানা জানা যায়নি।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবদুস সালাম জানান, বিদ্যালয় পরিদর্শন শেষে শিক্ষা কর্মকর্তা মাকসুদা উপজেলার চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আক্কাস আলীর মোটরসাইকেলে চড়ে অফিসে ফিরছিলেন। পথে দেবিপুর মোড়ে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল থেকে তারা দুজনই রাস্তায় ছিটকে পড়েন। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান শিক্ষা কর্মকর্তা মাকসুদা একরাম। আর গুরুতর আহত হন শিক্ষক আক্কাস আলী। এ সময় স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান।

ওসি আরও জানান, নিহত শিক্ষা কর্মকর্তা মরদেহ উদ্ধার করে রামেকের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক ও তার চালককে আটক করতে পুলিশি তৎপরতা চলছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

মতামত