আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

খানসামায় হরতালে রণক্ষেত্র পুলিশসহ আহত ১০, আটক-১৬

রবিবার, ৮ জানুয়ারী ২০১৭, বিকাল ০৫:৫০

পুলিশের সাথে আন্দোলনকারীদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় ৩ পুলিশসহ আহত হয়েছে অন্তত ১০ জন। এ ঘটনায় পুলিশ আটক করেছে ১৬ জনকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কমপক্ষে ১০ রাউন্ড কাঁদানে গ্যাস ছুঁড়ে। খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান পুলিশ আহত’র বিষয়টি স্বীকার করঔের আটকের বিষয়টি জানাতে অপারগতা প্রকাশ করেছেন। স্থানীয়রা জানিয়েছেন, রবীন্দ্র,সাদ্দাম,আব্দুর রাজ্জাক,তন্ময়,নূরজামান ও নয়নসহ ১৬ জন আটকের কথা বলছেন। এর মধ্যে শনিবার রাতে ৫ জন ও রোববার ১১জনকে আটক করা হয়।

খানসামা ডিগ্রী কলেজকে জাতীয় করণের দাবীতে আন্দোলনকারীদের ৫ জনকে শনিবার দিবাগত রাত দেড়টায় গ্রেফতার করে ডিবি পুলিশ। এ ঘটনায় পরদিন খানসামা সদর উন্নয়ন কমিটি আধা বেলা হরতাল পালন পালন করে। এ সময় পুলিশ বাধা দিলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ও সংঘর্ষ বাধে। এ সময় ১০ রাউন্ড টিআর সেল নিক্ষেপ করে পুলিশ। এতে ৩ জন পুলিশসহ ১০ জন আহত হয়। এ ঘটনায় আবারও ১৬ জনকে গ্রেফতার করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থেমে থেমে সংঘর্ষ চলছিলো।

মন্তব্য করুন


 

Link copied